ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে নেশাগ্রস্ত ব্যক্তির দায়ের কোপে নারীর মৃত্যু

প্রকাশিত : ২৩:৫৫, ১০ মে ২০১৯ | আপডেট: ২৩:৫৯, ১০ মে ২০১৯

বন্দরনগরী চট্টগ্রামে নোশাগ্রস্তে এক ব্যক্তি দায়ের কোপে এক নারী গুরুতর যখম হয়ে মারা গেছে। ওই ব্যক্তির কোপে আর চারজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় ইফতারের কিছু সময় আগে নগরীরর উত্তর কাট্টলীর বড় কালীবাড়ী এলাকায় এ ঘটনা ঘটেছে বলে স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিশ্চিত করেছেন।

নগরীর আকবর শাহ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিন জানান, নিহত নারীর নাম সন্ধ্যা রানী, বয়স ৬০ বছর। আহত শান্তি নন্দী (৭০), দীপক  দত্ত (৪৮), টিংকু দত্ত (৪৫) ও প্রদীপ তালুকদারকে (৪০) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নেশাগ্রস্ত অভিযুক্ত সত্যজিত নামের ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সত্যজিত এলাকার একটি ফার্মেসি চালান বলে জানা যায়।

ওসি জসীম উদ্দিন বলেন, ‘সন্ধ্যায় সত্যজিত হঠাৎ দা নিয়ে নিজের বাসা থেকে বেরিয়ে আসে এবং রাস্তায় লোকজনকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে।’ পরে এলাকাবাসী পাঁচজনকে রক্তাক্ত অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা রানীকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসি।

সত্যজিতের মানসিক সমস্যা আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। দায়ের কোপে আহত রাজু বনিক হাসপাতালে ভর্তি অবস্থায় সাংবাদিকদের জানান, সত্যজিত ইয়াবায় আসক্ত। প্রায় সব সময় সে নেশাগ্রস্ত থাকত। ওই সময় সে নেশায় ছিল মনে হয়।

 

এমএস/এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি