ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ছুটির দিনেও যে বিশেষ কাজটি বাদ দেন না কারিনা! (ভিডিও)

প্রকাশিত : ১০:৪৫, ১৫ জুন ২০১৯ | আপডেট: ১০:৪৮, ১৫ জুন ২০১৯

বিলিউডের ফিটনেস কুইন খ্যাত কারিণা কাপূর খান শরীরের প্রতি খুবই যত্নবান। দিনের অনেকটা সময়ই শরীরচর্চায় কাটান তিনি। তিনি হচ্ছেন কারিনা কাপূর খান। ছুটির দিনেও সে নিয়মের অন্যথা হয় না। সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চার ভিডিও শেয়ার করে এ কথা জানিয়েছেন নায়িকার অনুরাগীরা।

শুধু জিমে যাওয়া নয়। নিয়মিত যোগা চর্চা করেন কারিনা। শেয়ার হয়েছে তার ছবিও। ‘ভিরে দি ওয়েডিং’ কারিনার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। সদ্য যোগ দিচ্ছেন টেলিভিশনে। একটি নাচের রিয়ালিটি শো-এ বিচারকের দায়িত্ব পালন করবেন তিনি।

এই নতুন দায়িত্ব প্রসঙ্গে কারিনা সাংবাদিকদের বলেন, ‘‘আমার অনুরাগীরা জানেন, কেরিয়ারের প্রথম থেকেই আমি যে কোনও সিদ্ধান্ত মন থেকে নিয়েছি। মাথার থেকে মন বেশি কাজ করে আমার।

সুতরাং নাচের শো-এ বিচারকের দায়িত্ব নেওয়ার সিদ্ধান্তও মন থেকেই নিয়েছি। আমার মনে হয় না, আমি খুব কড়া বিচারক। আর যারা পারফর্ম করবে, সকলেরই কিন্তু সাপোর্ট দরকার।’’

এই শো-এর জন্যই নাকি কারিনা টিভির সবচয়ে দামি অভিনেত্রী হতে চলেছেন। এ প্রসঙ্গে কারিনা বলেন, ‘‘যদি একজন পুরুষ বিচারক নির্দিষ্ট পরিমাণ পারিশ্রমিক পান, তা হলে মহিলা বিচারকেরও তো তাই পাওয়া উচিত। আমি যতটা সময় ওখানে দেব, তার জন্য যে পারিশ্রমিক নেওয়া উচিত, তাই নিচ্ছি।’’

কারিনা জানিয়েছেন, দিনে আট ঘণ্টার বেশি কাজ করবেন না— এ কথা স্পষ্ট জানিয়েছেন কর্তৃপক্ষকে। তৈমুরকে সময় দেওয়ার জন্যই তার এই সিদ্ধান্ত। রিয়ালিটি শো কর্তৃপক্ষ তার সব দাবি মেনে নিয়েছেন বলেও জানিয়েছেন কারিনা।

ভিডিও এই লিংকে দেখুন-

https://www.instagram.com/p/Byrzj22FTEs/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again 

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি