ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জনতা এক্সচেঞ্জ কোম্পানির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ২০:০৬, ১ এপ্রিল ২০১৯ | আপডেট: ২২:৪৯, ১ এপ্রিল ২০১৯

জনতা ব্যাংক লিমিটেড এর পূর্ণ মালিকানাধীন সাবসিডিয়ারী জনতা এক্সচেঞ্জ কোম্পানি এসআরএল, ইতালী এর বার্ষিক সাধারণ সভা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। গত ২৭ মার্চ, ২০১৯ তারিখে কোম্পানীর ইতালীস্থ রোম অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।

জনতা ব্যাংক লিমিটেডের সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক ও জনতা এক্সচেঞ্জ কোম্পানি এসআরএল এর চেয়ারম্যান মোঃ আব্দুছ ছালাম আজাদ এতে সভাপতিত্ব করেন।

পরে একইদিনে ২৮ জনতা এক্সচেঞ্জ কোম্পানী এর উদ্যোগে বাংলাদেশী অধ্যুষিত পিয়াজা ভিত্তরিও ইমান্যুয়েলে এলাকার একটি হোটেলে গ্রাহক সমাবেশ ও সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালীতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার এবং বিশেষ অতিথি ছিলেন জনতা ব্যাংক লিমিটেড এর সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক ও জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল এর চেয়ারম্যান মোঃ আব্দুছ ছালাম আজাদ।

এ সময় অন্যান্যদের মধ্যে বাংলাদেশ দূতাবাসের ইকোনমিক কাউন্সিলর ও জনতা এক্সচেঞ্জ কোম্পানীর পরিচালক মানস মিত্র, জনতা এক্সচেঞ্জ কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলী হোসেন সহ শতাধিক গ্রাহক, শুভানুধ্যায়ী, সাংবাদিক এবং রাজনৈতিক ও সামাজিক সংগঠনের প্রতিনিধিগণ এতে অংশগ্রহণ করেন।

সমাবেশে বক্তাগণ প্রবাসী বাংলাদেশীদেরকে তাদের কষ্টার্জিত অর্থ জনতা এক্সচেঞ্জের মাধ্যমে প্রেরণের জন্য উদ্বুদ্ধ করেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি