ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

যৌন হেনস্তার অভিযোগ

জবাব দিলেন সিনিয়র বুশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩০, ২৬ অক্টোবর ২০১৭

যৌন হেনস্তার অভিযোগ এনে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক অভিনেত্রীর দেওয়া পোস্টের জবাব দিয়েছেন যুক্তরাষ্ট্রের ৪১তম প্রেসিডেন্ট জর্জ হার্বার্ট ওয়াকার (এইচ ডব্লিউ) বুশবুধবার দুটি বিবৃতির মাধ্যমে বুশের অবস্থান জানান তাঁর মুখপাত্র

এর আগে মঙ্গলবার নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে এক পোস্টে অভিনেত্রী হিদার লিন্ড জানান, হারিকেনে ক্ষতিগ্রস্ত যুক্তরাষ্ট্রের জনপদের জন্য অর্থ সংগ্রহ করতে সাবেক প্রেসিডেন্টদের জমায়েতে জর্জ হার্বার্ট ওয়াকার বুশ ও বারাক ওবামার করমর্দনের একটি ছবি দেখে তিনি বিব্রত বোধ করেন। তিনি বলেন, একটি টেলিভিশন শোর প্রচারের জন্য একটি অনুষ্ঠানে তিনি উপস্থিত ছিলেন, সেখানে তাঁর শরীরে অস্বস্তিদায়ক স্পর্শ করেন ওয়াকার বুশ।

তবে অনুষ্ঠানটির নাম কি বা কোথায় অনুষ্ঠিত হয়েছিল সেটি লিন্ড উল্লেখ করেননি। এমনকি কীভাবে তাঁকে স্পর্শ করা হয়েছে সেটিও বলেননি। তার এ পোস্টটি এখন মুছে দেওয়া হয়েছে।

পোস্টে হিদার লিন্ড লিখেন, চার বছর আগে ঐতিহাসিক একটি টেলিভিশন শোর প্রচারে যখন জর্জ এইচ ডব্লিউ বুশের সঙ্গে আমার সাক্ষাত হয়েছিল, তখন একটি ছবিতে পোজ দেওয়ার সময় তিনি আমাকে যৌন হেনস্তা করেন।

এসব বক্তব্যের জবাবে বিবৃতি দিয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট জর্জ ওয়াকার বুশের বাবা হাবার্ট ওয়াকারের মুখপাত্র জিম ম্যাকগ্রাথ। বিবৃতিতে বলেন, প্রেসিডেন্ট বুশ কখনোই উদ্দেশ্য প্রণোদিতভাবে কাউকে বিব্রত করেননি। তবে তাঁর হাস্যরসের মধ্য দিয়ে লিন্ড আহত বোধ করলে প্রেসিডেন্ট বুশ বিনীতভাবে দুঃখ প্রকাশ করছেন।

দ্বিতীয় বিবৃতিতে বলা হয়, ৯৩ বছর বয়সী সাবেক প্রেসিডেন্ট বুশ গত পাঁচ বছর ধরে হুইলচেয়ারে চলাফেরা করেন। এ কারণেই তিনি কারো সঙ্গে ছবি তোলার সময়, তাঁর (বুশ) হাতটা কোমরের নিচের দিকে চলে যায়। সূত্র: সিএনএন।

 

/ আর / এআর

 

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি