ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

জোয়ারে ভেসে এল দুই শিশুসহ ৬ লাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৭, ২৯ সেপ্টেম্বর ২০১৭

কক্সবাজারের ইনানী সৈকতের পাটুয়ারটেক এলাকা থেকে দুই শিশুসহ রোহিঙ্গার লাশ উদ্ধার করা হয়েছে শুক্রবার ভোরে জোয়ারের পানিতে মরদেহগুলা ভেসে আসে নিয়ে রোহিঙ্গাবোঝাই ট্রলারডুবির ঘটনায় ২০ জনের মরদেহ উদ্ধার করা হলো

জালিয়া পালংয়ের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী গণমাধ্যমকে বলেন, আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় ইনানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে মরদেহগুলো দাফন করা হয়। তিনি বলেন, ভোরে জোয়ারের পানিতে মরদেহগুলো ভেসে আসলে উদ্ধার করা হয়। এরমধ্যে ২ শিশু ও ৪ নারীর মরদেহ রয়েছে।

এরআগে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে কক্সবাজারের ইনানী সৈকতের পাটুয়ারটেক এলাকায় প্রচণ্ড বাতাসের কারণে রোহিঙ্গাবোঝাই একটি ট্রলার পাথরে ধাক্কা খেয়ে ডুবে যায়। এ ঘটনায় জীবিত উদ্ধার করা হয় ২৬ জনকে। উদ্ধার হওয়া লালু মাঝি (৪৮) নামে এক রোহিঙ্গা জানান, আরও ৬০ জন নিখোঁজ রয়েছে।

উল্লেখ্য, মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতনে পালিয়ে আসা রোহিঙ্গারা সাগর পথ পাড়ি দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশের সময় নৌকা ডুবির ঘটনা ঘটছে। নৌকাডুবিতে টেকনাফ ও আশপাশ এলাকা থেকে এ পর্যন্ত অন্তত দেড় শতাধিক রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশুর মৃত্যু হয়েছে।

 

/আর/এআর


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি