ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

জয় পেয়েছে ভারত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪২, ৩১ মে ২০১৭

চ্যাম্পিয়ন্স ট্রফির শেষ প্রস্ততি ম্যাচে বাংলাদেশকে ২৪০ রানে হারিয়ে লজ্জা দিল ভারত। জয়ের জন্য ৩২৫ রানের বড় টার্গেট তাড়া করতে গিয়ে ব্যাটিং ব্যার্থতায় মাত্র ৮৪ রানে গুটিয়ে গেছে বাংলাদেশ। এর আগে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ৩২৪ রান সংগ্রহ করে ভারত।
টস জিতে ভারতকে ব্যাটিংয়ের আমন্ত্রন মাশরাফির পরিবর্তে দায়িত্ব পাওয়া ভারপ্রাপ্ত অধিনায়ক সাকিবের। রোহিত শর্মকে ১ রানে ফিরিয়ে উল্লাসে মাতে রুবেল। এরপর আজাঙ্কা রাহানেকে ১১ রানে ফিরিয়ে সমীহ আদায় করেন মুস্তাফিজ।
কিন্তু পরের গল্পটা শুধুই ভারতীয় ব্যাটসম্যানদের। দিনেশ কার্তিককে সাথে নিয়ে তৃতীয় উইকেট জুটিতে ১০০ রান করেন শিখর ধাওয়ান। ধাওয়ান ৬০ রানে আউট হলেও অনড় ছিলেন কার্তিক। রিটায়ার্ড আউট হওয়ার আগে এই হার্ড হিটার করেন ৯৪ রানে। শেষ দিকে ঝড় তোলেন পান্ডিয়া। মাত্র ৫৪ বলে করেন অপরাজিত ৮০ রান। রুবেল নিয়েছেন ৩টি উইকেট।
জয়ের জন্য ৩২৫ রানের বিশাল টার্গেট। আর শুরুতেই হোঁচট। শুরুটা সৌম্য সরকার। ২ রানে প্যাভিলিয়নে ফেরত যান এই বাঁহাতি। ভাল করতে পারেননি সাব্বিরও। বিশ্রামে থাকা তামিমের পরিবর্তে
মাঝে মুশফিকুর রহিমের ১৩ রান ছাড়া অন্য ব্যাটসম্যানদের স্কোর যেন ফোন নম্বরের ডিজিট। সাকিব ৭, মাহমুদুল্লা , মোসাদ্দেক দুইজনই গোল্ডেন ডাক। ব্যার্থতার মিছিলে কিছুটা ঘুরে দাঁড়ানোর আভাস মিরাজের। শেষ দিকে মিরাজ ২৪ আর সানজামুল ১৮ রান করে শুধুই পরাজয়ের ব্যবধা কমিয়েছেন মাত্র। ভুবনেশ্বর কুমার ও যাদন নিয়েছেন ৩টি করে উইকেট।

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি