ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

টুঙ্গীপাড়ায় প্রধানমন্ত্রীর সঙ্গে রিয়াজ-ফেরদৌস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৬, ১২ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১৫:২৫, ১২ ডিসেম্বর ২০১৮

টুঙ্গীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সফর সঙ্গী হয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস। বুধবার সকাল সাড়ে আটটার দিকে ঢাকার গণভবন থেকে রওনা হয় শেখ হাসিনার গাড়িবহর। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করে নিজের সংসদীয় আসন থেকে ভোটের প্রচার শুরু করতে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার পথে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর এ সফরের সময় রাস্তার দুইপাশে দাঁড়িয়ে নেতাকর্মীরা নৌকা নৌকা স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রীও হাত নেড়ে তাদের শুভেচ্ছা গ্রহণ করেন।
প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হতে পেরে ফেরদৌস-রিয়াজ দুজনেই আনন্দিত। চলচ্চিত্রের মানুষ হিসেবে তারা এই প্রতিনিধিত্ব করতে পেরে গর্বিত।

কর্মসূচিতে বলা হয়েছে, টুঙ্গীপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফাতেহা পাঠ, পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাতে অংশ নেবেন আওয়ামী লীগ সভানেত্রী। এরপর বিকেলে কোটালীপাড়া উপজেলা সদরে শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন তিনি।

রাতে টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় অংশগ্রহণের কথা রয়েছে শেখ হাসিনার। টুঙ্গীপাড়ায় নিজ বাড়িতে রাত্রিযাপন করে পরদিন বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তিনি সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা দেবেন। ফেরার পথে তার বেশ কয়েকটি পথসভায় বক্তব্য দেয়ার কথা রয়েছে।
আনুষ্ঠানিক ভোটের প্রচারের প্রথম দিন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা শেখ হাসিনার সঙ্গে রয়েছেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি