ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

টেলিভিশন বিতর্কে অঝোরে কাঁদলেন রুশ প্রেসিডেন্ট প্রার্থী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৫, ১৫ মার্চ ২০১৮

টেলিভিশন বিতর্কে অবিরত প্রশ্নের মুখে কান্নায় ভেঙ্গে পড়েন রুশ নারী প্রেসিডেন্ট প্রার্থী কেসিনিয়া সবচাক। তবে যতটা প্রশ্নের কারণে , তার চেয়েও বেশি আক্রমনাত্বক কথার কারণেই কেঁদে ফেলেছেন ওই নারী প্রার্থী। এসময় আবেগ ধরে রাখতে না পেরে সিভিল ইনিশিয়েটিভ পার্টির প্রার্থী সবচাককে স্টুডিও ছেড়ে বেরিয়ে যেতে হয়েছে।

বিতর্ক চলার সময় অন্য প্রার্থীরা তাকে ক্রমাগত বাধা দিয়ে যাচ্ছিলেন। প্রাথমিকভাবে শুরু করেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির ভ্লাদিমির জিরিনোভস্কি। সবচাক ও জিরিনোভস্কি বিতর্ক শুরুর আগে থেকেই একে অপরকে আক্রমনাত্বক বাক্য ছুড়ে দিয়ে আসছিলেন। গত বুধবার ওই ভিডিও ইউটিউবে প্রকাশিত হওয়ার পরই তা ভাইরাল হয়ে গেছে।

বিতর্ক চলাকালে প্রার্থীরা তার বিরুদ্ধে অবিরত যুক্তিপ্রদর্শন করে যাচ্ছিলেন। প্রার্থীরা তাকে বোঝাতে চাচ্ছিলেন যে স্টুডিওতে বক্তৃতার সময় বাড়ানোর ক্ষমতা তার নেই। সেন্ট্রাল ইলেক্ট্ররাল কমিশন এ সময় ভাগ করে দেয়। এসময় তিনি বিতর্কের সঞ্চালক ভ্লাদিমির সলভইয়ভকে উদ্দেশ্য করেন বলেন, এই লোকগুলো কেবল আমাকেই বাধা দিচ্ছে। আমি আমার সময় ফেরত চাচ্ছি।

সঞ্চালক বলেন, আমি মনে করি, এটি ছিল অবমাননা। যে কারণে একজন নারীর চোখে পানি চলে এসেছে। কিন্তু তিনি বিতর্কের নিয়ম লঙ্ঘন করতে পারেন না। উল্লেখ্য, আগামী ১৮ মার্চ রাশিয়ায় প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সূত্র: স্পুটনিক অনলাইন
এমজে/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি