ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

ডিএনসিসিতে চলছে সেবা সপ্তাহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৩, ২০ মার্চ ২০১৮

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এর আওতাধীন নাগরিকদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে সাত দিনব্যাপী ‘সেবা সপ্তাহ’ কার্যক্রম চালু করেছে। আজ ২০ মার্চ মঙ্গলবার থেকে শুরু হয়ে সেবা সপ্তাহ চলবে আগামী ২৬ মার্চ সোমবার পর্যন্ত।

আজ সকালে আনুষ্ঠানিকভাবে এ সেবা সপ্তাহ কার্যক্রমের উদ্বোধন করেন ডিএনসিসি প্যানেল মেয়র মোঃ ওসমান গণি। একই সাথে একটি বর্ণাঢ্য র‍্যালিরও আয়োজন করা হয় এদিন সকালে। র‌্যালিটি গুলশানস্থ নগর ভবনের সামনে থেকে শুরু হয়ে ওয়ান্ডারল্যান্ড পার্কে গিয়ে শেষ হয়।

স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশের উত্তরণ উপলক্ষে এই সেবা সপ্তাহ ও র‌্যালির আয়োজন করা হয় বলে ডিএনসিসি সূত্র থেকে জানানো হয়।

সেবা সপ্তাহের উদ্বোধনকালে প্যানেল মেয়র মোঃ ওসমান গণি বলেন, “বাংলাদেশের এই সাফল্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্ব, দূরদর্শীতা, মেধা ও প্রজ্ঞার ফলে অর্জিত হয়েছে। তিনি আরো বলেন শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ ভবিষ্যতে বিশ্বের দরবারে আরো মাথা উঁচু করে দাড়াবে”।

ডিএনসিসি বলছে, সেবা সপ্তাহ উপলক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন মশক নিধন কর্মসূচি ও বর্জ্য অপসারণ পূর্বের চেয়ে আরো জোরদার করবে। এরপরও কোন নাগরিকের সেবার প্রয়োজন হলে বিদ্যমান মশক নিধনের হটলাইনে (০১৯৩২৬৬৫৫৪৪) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফোন করলে ২৪ ঘন্টার মধ্যে ডিএনসিসি কাঙ্খিত সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

সেবা সপ্তাহের উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে ওয়ার্ড কাউন্সিলর মো. মফিজুর রহমান, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মেসবাহুল ইসলামসহ ডিএনসিসির অন্যান্য কর্মকর্তা-কর্মচারি এবং পরিচ্ছন্নতা কর্মীরা অংশগ্রহন করেন।

এসএইচএস/টিকে


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি