ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

ঢাকা আবাহনীকে ৪ উইকেটে হারিয়েছে প্রাইম দোলেশ্বর ক্লাব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২২, ২০ মে ২০১৭ | আপডেট: ১৯:২৭, ২০ মে ২০১৭

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে ঢাকা আবাহনীকে ৪ উইকেটে হারিয়েছে প্রাইম দোলেশ্বর ক্লাব। এছাড়া ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিপক্ষে প্রতিদ্বন্দ্বীতাপূর্ন খেলায় মাত্র ১ রানে জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন। আর পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ৫ উইকেটে হারিয়ে সুপার লিগের খেলার সম্ভাবনা বাঁচিয়ে রেখেছে লিজেন্ডস অব রুপগঞ্জ।
বিকেএসপির তিন নাম্বার গ্রাউন্ডে আবাহনীর বিপক্ষে জয়ের জন্য ২৪৭ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে মার্শাল আইউব আর শাহরিয়ার নাফিসের দায়িত্বশীল ব্যাটিংয়ে দারুন জয় তুলে নেয় প্রাইম দোলেশ্বর। সর্বোচ্চ ৮৩ রান করেন মার্শাল আইউব। আর অভিজ্ঞ শাহরিয়ার নাফিসের ব্যাট থেকে আসে ৬৯ রান। প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ২৪৬ রান সংগ্রহ করে  আবাহনী। দারুন ব্যাটিংয়ে ৯৪ রান করেন আফিফ হোসেন। প্রাইম দোলেশ্বর ও আবাহনী দুই দল আগেই সুপার লিগ নিশ্চিত করেছে।
বিকেএসপির চার নাম্বার গ্রাউন্ডে ব্রাদার্সের বিপক্ষে ২৩৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে জয়ের কাছাকাছি গিয়ে ২৩৪ রানে থামে ভিক্টোরিয়ার ইনিংস। উত্তম সরকার করেন সর্বোচ্চ ৪৯ রান। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে সব উইকেট হারিয়ে ২৩৫ রান তোলে ব্রাদার্স। ৭৮ রান করেন ভারতীয় রিক্রুট মানবিন্দর বিসলা। ভিক্টোরিয়ার মনির হোসেন নিয়েছেন ৫টি উইকেট।
ফতুল্লায় জয়ের জন্য ২৭৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে রাজা আলী আর মাহমুদুল হাসানের দায়িত্বশীল ব্যাটিংয়ে দারুন জয় পায় রুপগঞ্জ। রাজা আলী ৯৯ আর মাহমুদ করেন ৭০ রান। টস জিতে প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ২৭২ রানের বড় সংগ্রহ দাঁড় করায় পারটেক্স স্পোর্টিং ক্লাব। ভারতীয় ক্রিকেটার জতিন সাক্সেনা ৯১ আর সাজ্জাদ করেন ৫০ রান।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি