ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঢাকায় আসছে ‘গডজিলা’ (ভিডিও)

প্রকাশিত : ১৩:৪৯, ৩০ মে ২০১৯

দর্শকদের মনে আছে নিশ্চয়ই সেই ‘গডজিলা’র কথা। জনপ্রিয় এক কাল্পনিক চরিত্র এটি। যা নিয়ে নির্মিত ‘গডজিলা’ সিনেমাটি দারুণ জনপ্রিয়তা পায়। চার বছর বিরতির পর আবারও দর্শকদের সামনে হাজির হচ্ছে ‘গডজিলা’।

২০১৪ সালে মুক্তি পেয়েছিলো ‘গডজিলা’ ফ্রাঞ্চাইজির শেষ সিনেমাটি। এবারের সিরিজের নাম দেয়া হয়েছে ‘গডজিলা : দ্য কিং অব মনস্টার’।

ইতোমধ্যেই প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেলার। যাতে দেখা গেছে গডজিলার প্রত্যাবর্তন হয়েছে আগের চেয়ে আরও শক্তিশালী ও দানবীয় রূপে।

আগামী ৩১ মে আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে সিনেমাটি। তবে ঢাকাই দর্শকদের জন্য সুখবর যে একই দিনে স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে এটি।

সিনেমার পরিচালক মাইকেল ডর্টি। সিনেমাটিতে অভিনয়ে রয়েছেন ২০১৪ সালে মুক্তি পাওয়া গডজিলার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রটিতে কাজ করা কাইলি চ্যান্ডেলার, স্যালি হওকিন্স, শিয়া জ্যাকসন ও ব্রাডলি উইথফোর্ড। কাইল চ্যান্ডলারকে সিনেমার মূল চরিত্রে দেখা যাবে। তিনি এতে একজন বৈজ্ঞানিক এবং ব্রাউনের বাবার চরিত্রে অভিনয় করবেন।

৪৩ বছর বয়সী হলিউড অভিনেত্রী ভেরা ফারমিগাকে দেখা যাবে ববি মিলি ব্রাউনের মায়ের চরিত্রে। এ সিনেমাতে দেখানো হবে কীভাবে গডজিলা নিজেকে আলফা অব দ্য টাইটানে পরিণত করে।

সিনেমাটির ট্রেলার দেখুন :

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি