ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

দামুড়হুদায় মাটিচাপায় নিহত ২

প্রকাশিত : ১২:০০, ১৬ এপ্রিল ২০১৯

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় মাটিচাপা পড়ে আব্দুল হান্নান (৪৫) ও বাবু (৫০) নামে ২ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ শ্রমিক।

মঙ্গলবার সকালে উপজেলার শেখ ব্রিকসে এ দুর্ঘটনা ঘটে। দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। দুর্ঘটনার পর থেকে ইটভাটার মালিক পলাতক রয়েছেন বলে জানান ওসি।

নিহত হান্নান দামুড়হুদা উপজেলার কেশবপুর গ্রামের মৃত কালা চাঁদ মণ্ডলের ছেলে। আর নিহত বাবু একই উপজেলার নতুন বাস্তপুর গ্রামের মৃত লাল মণ্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার ভোর থেকে উপজেলার শেখ ব্রিকসে কাজ করছিলেন শ্রমিকরা। পরে সকাল সাড়ে ৮টার দিকে স্তুপ করে রাখা মাটির একটি অংশ ধসে পড়লে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত হন আরও তিন শ্রমিক। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক (ডিসি) গোপাল চন্দ্র দাস জানান, এ ঘটনায় দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রধান করে ৩ সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য দুই সদস্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি