ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দীপু হাজরার ‘মালতী’ আগামীকাল (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০০, ৩১ মে ২০১৮ | আপডেট: ১৩:০৪, ৩১ মে ২০১৮

মালতী। একজন পতিতা। সৎ মায়ের ঘরে রেড়ে ওঠা তার। সংসারে উপার্জনের কোন লোক নেই। তাই স্ন্দুর, স্বাভাবিক জীবন থেকে ছিটকে পরে নাম লেখান পতিতাদের তালিকায়। কখনও কখনও রাস্তায়, রেল লাইনের পাশে, কখনও সমাজের বিভিন্ন স্তরের মানুষের বাসায়, কিংবা হোটেলে রাত যাপন করতে হয় নতুন নতুন খদ্দেরের সঙ্গে। আর এর সঙ্গে যুক্ত থাকে কয়েকজন দালাল চক্র। কোন এক ঘটনায় তাকে নিয়ে যাওয়া হয় একটি বাসায়। সেখানে গিয়ে মালতী দেখতে পান একজন পাগলের সঙ্গে সময় দিতে হবে তার। এটি কি করে সম্ভব? মালতি প্রশ্ন করলে পাগলটির বাবা বলেন- তার ছেলেটি একটি মেয়েকে ভালোবাসতো। যে আজ তার জীবনে নেই। যত টাকা লাগে সে দিবে কিন্তু তাকে কয়েক মাস তার সঙ্গে থাকতে হবে।

এদিকে সম্রাট নামে একজন মালতীকে ভালোবাসে। মালতী বলতেই সে পাগল। তাইতো সম্রাট বিয়ের বাজার করে সামনে এসে দাঁড়ায় মালতীর। কি করবে মালতী?

এমনই গল্পে নাট্য নির্মাতা দীপু হাজরা’র পরিচালনায় নির্মিত হয়েছে নাটক ‘মালতী’। আগামীকাল ১ জুন  শুক্রবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি। এতে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, শ্যামল মওলা, খালেকুজ্জামান, শিরিন আলম, তপন বাজপেয়ী, দেব মিঠু, অনুভব মাহাবুব, সাদ্দাম সানী, রিমা, মম নুর, মাহমুদ বেলাল, লরিন খান, নিশু সহ আরও অনেকে। নাটকটি রচনা করেছেন আহাসান হাবিব সকাল।
নির্মাতা দীপু হাজরা বলেন, ‘মালতী’ নাটকটি আমার জন্য একটি চ্যালেঞ্জিং নাটক ছিল। আর আমি যে ধারার নাটক নির্মাণ করি তার চেয়ে এটি বেশ আলাদা। আশা করি দর্শকদের ভালো লাগবে।

শুটিং দৃশ্য :

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি