ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ চলবে : মোদি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫০, ২৮ জানুয়ারি ২০১৮

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, দুর্নীতি এবং কালো টাকার বিরুদ্ধে যুদ্ধ চলমান আছে এবং তা অব্যাহত থাকবে। বিহারের সাবেক মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদভের দুর্নীতির দায়ে সাজা হওয়ার বিষয়ে ইঙ্গিত করে তিনি আরও বলেন, দুর্নীতির সঙ্গে যুক্ত কোনো ব্যক্তিকেই ছাড় দেওয়া হবে না।

ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে রাজধানী নয়াদিল্লীতে ন্যাশনাল ক্যাডেট কোর আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মোদি। এসময় তরুণ ক্যাডেটদের উদ্দেশ্য করে তিনি বলেন যে, তরুণ প্রজন্ম দুর্নীতিকে সমর্থন করে না।

এসময় তিনি লালুর উদাহরণ টেনে বলেন, যারা এক সময় জনগণের মন্ত্রী হয়ে জনগণের সেবা করেছেন নিজেদের দুর্নীতির জন্য তারাই এখন জেলে আছেন।

দুর্নীতিবাজদের পাশাপাশি কালো টাকার মালিকদেরও প্রতিও এসময় তিনি সতর্ক বার্তা উচ্চারণ করেন। তিনি বলেন, “দুর্নীতিবাজ এবং কালো টাকার মালিক ধ্বনী-প্রভাবশালীদের বিচারের আওতায় আনা হচ্ছে। সামনে আরও আনা হবে”।

বক্তৃতায় প্রজাতন্ত্র দিবসে অংশ নেওয়া ভারত, বাংলাদেশ, ভূটান, মালদ্বীপসহ বিভিন্ন দেশ থেকে আসা ক্যাডেটদেরকে তিনি স্বচ্ছ এবং সৎ পথে থাকার আহ্বান জানান। বিএচআইএম মোবাইল অ্যাপসের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে অর্থ লেনদেনের প্রতি আহ্বান জানিয়ে ভারতের ক্যাডেটদের উদ্দেশ্য করে তিনি বলেন, “প্রিয় বন্ধুরা, আমি এখানে কিছু চাইতে এসেছি। না, ভোট অথবা রাজনৈতিক সার্থ চাইতে আসিনি। আমি চাই আপনারা এই ডিজিটাল মাধ্যমে লেনদেন করুন। স্বচ্ছতা এবং জবাবদিহিতার জন্য এটি হবে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ”।

সূত্রঃ এনডিটিভি

//এস এইচ এস//  এআর

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি