ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দৃষ্টিহীন শিক্ষার্থীদের পাশে সালমান (ভিডিও)

প্রকাশিত : ১১:৫২, ৮ মার্চ ২০১৯ | আপডেট: ২২:৪৫, ৮ মার্চ ২০১৯

দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য খ্যাতি রয়েছেন বলিউডের ভাইজানের। তার সংস্থা ‘বিয়িং হিউম্যান’এর মাধ্যমে বিভিন্ন ধরনের সমাজসেবা মূলক কাজকর্ম করে থাকেন সালমান খান।

পথ শিশুদের লেখাপড়ার ব্যবস্থা থেকে শুরু করে দরিদ্রদের চিকিৎসার ব্যবস্থা করে থাকে সালমানের এই সংস্থা। সেই সুবাদে বিভিন্ন অনাথ আশ্রম এবং চিকিৎসা কেন্দ্রে প্রায়ই দেখা যায় এই বলি অভিনেতাকে।

ভারত সিনেমার শুটিংয়ের শেষে দৃষ্টিহীনদের একটি স্কুলে বেশ কিছুক্ষণ সময় কাটালেন সল্লু। গল্প করলেন স্কুলের আবাসিকদের সঙ্গেও। তাকে পেয়ে দৃষ্টিহীনদের ওই স্কুলের আবাসিকরাও ভীষন খুশি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। সালমন খানের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে সলমানকে ঘিরে বসে আছে লাইন স্কুলের ছাত্ররা।

আর তাদের সবার সাথে হাত মেলাচ্ছেন সালমান। আরও একটি সূত্র বলছে, সালমান নাকি এই দৃষ্টিহীনদের স্কুলের জন্য বেশ কয়েক কোটি টাকা অর্থ সাহায্যও করেছেন।

প্রসঙ্গত গত সপ্তাহেই ‘ভারত’ সিনেমার শুটিং শেষ করেন সালমান। এই বছরই ইদে বড় পর্দায় আসতে চলেছে ‘ভারত’।  অন্যদিকে ক্যাটরিনা কাইফ এর বিপরীতে এটি তার চতুর্থ ছবি। সালমান -ক্যাটরিনা ছাড়াও ছবিতে থাকছেন জ্যাকি শ্রফ, দিশা পাটানি, নোরা ফাতেহি এবং সুনীল গ্রোভার।‌ খুব সম্ভবত ৫ই জুন মুক্তি পাচ্ছে ‘ভারত`‌ ছবিটি।

ভিডিও

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি