ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

নুসরাত হত্যা

দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

প্রকাশিত : ১৫:৫৫, ৩ মে ২০১৯ | আপডেট: ১৫:৫৭, ৩ মে ২০১৯

ফেনীর সোনাগাজী উপজেলার মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুর ১২টায় কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপ সুনামগঞ্জ শাখার আয়োজনে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কর্নিকা মুক্ত স্কাউটস গ্রুপের সহ-সম্পদক দুর্জয় দও পুরকায়স্থ এর সঞ্চালনায় মানববন্ধনে এ সময় বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়াম্যান নিগার সুলতানা কেয়া, পূরুষ ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল হোসেন, প্রথম আলোর স্টাফ রিপোর্টার অ্যাডভোকেট খলিল রহমান, সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, কর্নিকার মুক্ত স্কাউটস দলের সভাপতি মো. রুহুল আমিন, কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপ’র সাধারণ সম্পাদক মো. বুরহান উদ্দিন, কৃষক নেতা আব্দুল কাইয়ূম ও ২৪ ঘণ্টার প্রতিনিধি কেএম শহীদুল প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশে নারী ও শিশু নির্যাতন দিনদিন বাড়ছে। মানুষ চরমভাবে উদ্বিগ্ন। মাদ্রাসা শিক্ষার্থী নুসরাত জাহানকে যারা নিষ্ঠুরভাবে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করেছে তাদের ফাঁসি দিতে হবে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে এ সব জঘন্য অপরাধ আরও ঘটবে, নুসরাতের মতো আরও অনেকে এই পরিণতির শিকার হবে। বাংলাদেশে এভাবে আর যেন কোনও নুসরাতের মৃত্যু না হয়। পাশাপাশি সমাজের সব শ্রেণী ও পেশার লোকজনকে ঐক্যবদ্ধভাবে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।  

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি