ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নতুন বছরে পড়শীর আবদার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৪, ৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৩:৪৭, ৩ জানুয়ারি ২০১৮

জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী। কণ্ঠে তার জাদু আছে। তাইতো গানের পড়শীকে চেনেন সবাই। বিশেষ করে তরুণ প্রজন্ম। জনপ্রিয়তার শীর্ষে থাকা এই শিল্পী গত বছর চলচ্চিত্র এবং বেশ কিছু অডিও গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন। প্রকাশিত গানগুলো শ্রোতামহলেও সমাদৃত হয়েছে। গত বছর অধিকাংশ সময়ই পড়শী ব্যস্ত ছিলেন স্টেজ শো নিয়ে। দেশ ও দেশের বাইরে বিভিন্ন স্থানে শো করেছেন তিনি। এছাড়া পুরো বছরই তিনি জাগো এফ এম এ ‘পড়শী নাইট’ শোতে আরজেগিরি নিয়েও ব্যস্ত ছিলেন।

নতুন বছরে পড়শী যাত্রা শুরু করতে চাইছেন গানে গানে। খুব শিগগিরই নতুন একটি গান ভিডিওসহ প্রকাশ করবেন তিনি। গানের নাম ‘আবদার’। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। আর দ্বৈত গানটি ইমরানের সঙ্গে গেয়েছেন পড়শী। সিডি চয়েজের ব্যানারে এটি প্রকাশ হবে ভিডিওসহ। নেপালে এ গানটির শুটিং হওয়ার কথা রয়েছে। মজার ব্যপার হচ্ছে- ভিডিওতে পারফর্ম করবেন ইমরান ও পড়শী। এটি নির্মাণ করবেন তানিম রহমান অংশু।

এ বিষয়ে পড়শী বলেন, ‘এটি নতুন বছরে শ্রোতাদের জন্য আমার পক্ষ থেকে উপহার। গানটির অডিও অনেক দিন ধরেই তৈরি হয়ে আছে। তবে বিভিন্ন কারণে ভিডিওর কাজটা করতে হয়নি। তবে খুব শিগগিরই এর ভিডিওর কাজে অংশ নেবো। আমি ও ইমরান ভাইয়া এই ভিডিওটিতে নতুন চমক নিয়ে আসছি। আশা করছি নতুন বছরে খুব ভালো একটি কাজ হবে এটি।’

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি