ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নবাবগঞ্জে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্ভোধন

প্রকাশিত : ২০:৩০, ১১ মার্চ ২০১৯

‘বিজ্ঞান ও প্রযুক্তি, অগ্রগতির মূল শক্তি’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে দিনাজপুরের নবাবগঞ্জ সোমবার থেকে শুরু হয়েছে দুই দিনব্যাপী ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলা ২০১৯ এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে নবাবগঞ্জ বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ে এই মেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে মেলার উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মশিউর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন কৃষি অফিসার আবু রেজা মো.আসাদুজ্জামান,মৎস্য কর্মকর্তা শামীম আহম্মেদ, থানা অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার, নির্বাচনী অফিসার মো.আতাউল হক,একাডেমিক সুপার ভাইজার মো. শফিউল আলম,ওই বিদ্যালয়ের সভাপতি মো. সাদেকুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষিকা রোজিফা সুলতানা (রুমা), সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল ওয়াহেদ, সহকারি শিক্ষক মো. আনিছুর রহমান ,শালখুরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আব্দুল হালিম। মেলায় ১৭টি বিদ্যালয় ও কলেজ অংশগ্রহণ করে বিজ্ঞান মেলার কার্যক্রম প্রদর্শন করছে।

কেআই/   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি