ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

নিরপেক্ষ সংবাদ পরিবেশন করুন: নিজাম হাজারী

প্রকাশিত : ১৫:২০, ২১ এপ্রিল ২০১৯ | আপডেট: ১৫:২৭, ২১ এপ্রিল ২০১৯

নির্ভীক ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করার আহ্বান জানিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। তিনি বলেন, আপনারা ফেনীর সন্তান হলেও রাজধানীতে বসে সারাদেশের সংবাদ পরিবেশন করছেন। জাতি আপনাদের কাছে নিরপেক্ষ সংবাদ আশা করে।

শনিবার (২০ এপ্রিল) বিকেলে রাজধানীর ন্যাম ভবনে ফেনী সাংবাদিক ফোরাম-ঢাকা(এফএফএফডি)-এর নবনির্বাচিত কমিটির সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন।

নিজাম হাজারী এমপি বলেন, আপনারা ঢাকায় সাংবাদিকতা করলেও ফেনীর জন্য আপনাদেরও দায়বদ্ধতা রয়েছে। ফেনীর উন্নয়নের জন্য আমাদের অনেক কাজ করার আছে।

তিনি বলেন, আমি রাজনীতি করি ফেনীবাসীর জন্য। ফেনীর উন্নয়নে কাজ করতে গিয়ে মানুষ হিসেবে ভুল-ভ্রান্তি হয়ে যেতে পারে। আমি আশা করবো আপনারা আমার ভুল হলে সঙ্গে সঙ্গে বলবেন যাতে আমি শুধরে নিতে পারি। তিনি দলমত নির্বিশেষে ফেনীবাসিকে সমান চোখে দেখেন এবং ফেনীর ভাবমূর্তি উজ্জ্বল করাকে গুরত্ব দেন বলেও মন্তব্য করেন।

ফেনী সাংবাদিক ফোরাম-ঢাকা (এফএফএফডি)-এর সভাপতি তানভীর আলাদিনের নেতৃত্বে সৌজন্য সাক্ষাতে মিলিত হন সংগঠনের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভূঁইয়া, সদ্য সাবেক সাধারণ সম্পাদক সেলিম জাহিদ, সহ-সভাপতি আমানুর রহমান ও জিল্লুর রহীম আজাদ, যুগ্ম-সম্পাদক জাফর ইকবাল, সংগঠনিক সম্পাদক হোসাইন তারেক, কোষাধ্যক্ষ এহ্সান জুয়েল, দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মীম, সদস্য ইলিয়াস মাহমুদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বায়রার সাবেক সভাপতি আবুল বাশার।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি