ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নুসরাত হত্যা মামলার দুই নম্বর আসামি গ্রেফতার

প্রকাশিত : ১২:৫৪, ১২ এপ্রিল ২০১৯

ফেনীর সোনাগাজীর মাদরাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যায় জড়িত সন্দেহে ওই মাদরাসার সাবেক শিক্ষার্থী নুর উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। নুসরাত হত্যা মামলার দুই নম্বর আসামি তিনি। তাকে ময়মনসিংহ থেকে গ্রেফতার করা হয়। 

এ তথ্য নিশ্চিত করেছেন ফেনী জেলা পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার।

সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার শিক্ষার্থী নুসরাতের শরীরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাচেষ্টার ঘটনায় শুরু থেকেই সন্দেহের কেন্দ্রবিন্দুতে আছেন নুর উদ্দিন। নুসরাতকে যৌন নির্যাতন করা ওই মাদরাসার অধ্যক্ষ ও নুসরাত হত্যা মামলার প্রধান আসামি সিরাজ-উদ-দৌলার ঘনিষ্ঠ হিসেবে পরিচিত তিনি। মাদরাসার সংশ্লিষ্টরা মনে করছেন, নুর উদ্দিনসহ অধ্যক্ষের ঘনিষ্ঠ আর দুয়েকজনকে গ্রেফতার করলেই এই ঘটনার রহস্য উদঘাটিত হবে।

এদিকে, নুসরাতকে যৌন নির্যাতন করার মামলায় গত ২৭ মার্চ গ্রেফতার হন অধ্যক্ষ সিরাজ। এরপর সোনাগাজীকে অধ্যক্ষের মুক্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

স্থানীয়রা বলছেন, অধ্যক্ষের পক্ষে এসব কর্মসূচি আয়োজনের পেছনে নুর উদ্দিন ভূমিকা রেখেছিল। শুধু তাই নয়, অধ্যক্ষের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে মাদরাসা থেকে পাস করে বেরিয়ে যাওয়ার পরও সেখানে অবাধ যাতায়াত ছিল নুরের।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি