ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

পাইলট আবিদের দাফন সম্পন্ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৫, ১৯ মার্চ ২০১৮

নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় নিহত পাইলট ক্যাপ্টেন আবিদ সুলতানের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে বনানী সামরিক কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

এর আগে, আর্মি স্টেডিয়ামে জানাজা শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় তার মরদেহ বনানী সামরিক কবরস্থানে আনা হয়। এ সময় ক্যাপ্টেন আবিদের সন্তান তামজিদ সুলতান মাহি (১৪) ও অন্য স্বজনেরা উপস্থিত ছিলেন।

সোমবার বিকেলে আর্মি স্টেডিয়ামে নিহত ২৬ বাংলাদেশির মধ্যে ২৩ জনের জানাজা অনুষ্ঠিত হয়। বিকাল ৫টার দিকে মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্সগুলো বিমানবন্দর থেকে আর্মি স্টেডিয়ামে এসে পৌঁছায়। আর্মি স্টেডিয়ামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পক্ষ থেকে নিহতদের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তার সামরিক সচিব এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রদ্ধা জানান সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। জানাজা শেষে মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত ১২ মার্চ (সোমবার) ঢাকা থেকে ছেড়ে যাওয়া ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস-২১১ নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে দুর্ঘটনায় পতিত হয়। ৬৭ যাত্রী ও চার ক্রুসহ দুপুর ২টা ২০ মিনিটে বিমানটি বিমানবন্দরের পাশের একটি ফুটবল মাঠে বিধ্বস্ত হয়। এতে ৫১ যাত্রীর প্রাণহানি ঘটে।

 

আর


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি