ঢাকা, বুধবার   ০৩ জুলাই ২০২৪

পান্থপথের হোটেলে অভিযান, সন্দেহভাজন এক জঙ্গি নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৯, ১৫ আগস্ট ২০১৭ | আপডেট: ১১:৪২, ১৫ আগস্ট ২০১৭

রাজধানীর পান্থপথে একটি আবাসিক হোটেলে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালিয়েছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট সোয়াত সদস্যরা। এতে সন্দেহভাজন এক জঙ্গি নিহত হয়েছে

পান্থপথের হোটেল ওলিও ইন্টারন্যাশনাল নামের ওই হোটেলটি সোমবার রাত ৩ টা থেকে ঘিরে রাখে পুলিশ। মঙ্গলবার ভোরে অভিযান চালানো হয়।

এর আগে শোক দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, পান্থপথের ওই ভবনে (হোটেল) জঙ্গিরা অবস্থান করছে জানতে পেরে পুলিশ, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য ও সোয়াট টিম ঘিরে রেখেছে।

সকাল পৌনে ১০টার দিকে চারতলা ওই ভবনের দিক থেকে বিকট বিস্ফোরণের পরপরই শুরু হয় গুলি। বিস্ফোরণে হোটেলের চতুর্থ তলার রাস্তার দিকের অংশের দেয়াল ও গ্রিল ধসে নিচে পড়ে যায়। চতুর্থ তলার ওই ধ্বংসস্তূপের মধ্যে একজনের দেহ পড়ে থাকতে দেখা যায়।

এ সময় আতঙ্কে আশপাশের মানুষজন ছোটাছুটি শুরু করেন। এর পরপরই হোটেলের নিচ থেকে এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। তার চোখের ওপর জখমের চিহ্ন রয়েছে। ওই ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীদের দাবি। তাকে পাশের স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম গণমাধ্যমকে জানান, হোটেলের যে কক্ষে বিক্ষোরণ ঘটেছে, আনুমানিক ৩০ বছর বয়সী এক যুবক সোমবার রাতে সেটি ভাড়া নেয়। হোটেলের রেজিস্ট্রার খাতার তথ্য অনুযাযী, যুবকের নাম সাইফুল ইসলাম, বাড়ি খুলনার ডুমুরিয়ায়। বি এল কলেজ থেকে সে অনার্স পাস করেছে। আমরা ধারণা করছি, ওই যুবকই নিহত হয়েছে।

//আর//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি