ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পাবনায় ৬ শতাধিক চরমপন্থী আত্মসমর্পণ করবে আজ

প্রকাশিত : ০৮:৩৯, ৯ এপ্রিল ২০১৯ | আপডেট: ০৯:২১, ৯ এপ্রিল ২০১৯

পাবনায় ১৫ জেলার ৬ শতাধিক চরমপন্থী আজ মঙ্গলবার আত্মসমর্পণ করবে। এর মধ্য দিয়ে তারা স্বাভাবিক জীবনে ফিরতে যাচ্ছেন। পাবনা জেলা পুলিশের পক্ষ থেকে অনুষ্ঠানের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। যারা আত্মসমর্পণ করবেন তাদেরকে যোগ্যতা অনুযায়ী পর্যায়ক্রমে পুনর্বাসনের পরিকল্পনা রয়েছে সরকারের।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এ তথ্য জানান।

অনুষ্ঠানে যেসব জেলা থেকে চরমপন্থীরা আত্মসমর্পণ করবেন সেই জেলাগুলো হচ্ছে পাবনা, ফরিদপুর, রাজবাড়ী, সিরাজগঞ্জ, নাটোর, নওগাঁ, রংপুর, বগুড়া, টাঙ্গাইল, রাজশাহী, খুলনা, নড়াইল, যশোর, সাতক্ষীরা ও জয়পুরহাট।

প্রাথমিক পর্যায়ে এসব জেলা থেকে প্রায় সাড়ে ৬শ’ চরমপন্থী নেতাকর্মীর আত্মসমর্পণ করার তালিকা করা হয়। তবে এই সংখ্যা আরও বাড়ছে বলে পুলিশের একটি সূত্র জানায়।

আজ বিকাল ৩টায় পাবনা শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে আত্মসমর্পণ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। পুলিশের আইজি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) প্রধান আলোচক থাকবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম, পিপিএম।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি