ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রকাশ পেল ‘পিয়া রে’র টাইটেল ট্র্যাক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৫, ১৬ জুন ২০১৮ | আপডেট: ১৫:৩৩, ১৬ জুন ২০১৮

মুক্তির আগেই টালিউড দর্শকদের মধ্যে ‘পিয়া রে’ সিনেমা নিয়ে হইচই পড়ে গেছে। এরই মধ্যে মুক্তি পেয়েছে সিনেমাটির টাইটেল ট্র্যাকটি।
সিনেমার দুই মুখ্য চরিত্র রিয়া এবং রবি। রবির নিজের সবটা দিয়ে রিয়াকে ভালোবাসে। রিয়ার প্রেমে রবি এতটাই অন্ধ যে দিন রাত শুধু ওরই কথা ভেবে যায়৷রিয়ার চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধায় এবং রবির ভূমিকায় অভিনয় করেছেন সোহম। গরীব ঘরের মেয়ে রিয়া। কিন্তু সৎ, স্বাবলম্বী, সোজা কথা সোজা ভাবেই পছন্দ করে সে। রূপে নয়, রিয়ার গুণে মুগ্ধ হয়ে রবি তার প্রেমে পড়ে। একটা সুন্দর প্রেমের কাহিনী শুরু হতে না হতেই এন্ট্রি নিল ভিলেন। সিনেমার হিরোইনকে বিরক্ত করে হিরোর কাছে মার খাওয়ার মতো ভিলেন সে নয়। বরং নায়কের থেকে বেশ শক্তিশালী। রিয়াকে এক আর্থিক কষ্টের সুযোগ নিয়ে তাকে এমন অন্ধকার জগতে পাঠিয়ে, যেখান থেকে তার ফেরার আর কোনও উপায় নেই।
ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন সোমরাজ মাইতি। টেলিভিশনের হার্টথ্রব সোমরাজ। আমাদের মগজে ভিলেন বলতে যেমন একটা চেহারা আঁকা রয়েছে তার এক্কেবারে উল্টো সোমরাজ। সেটারই সদব্যবহার করেছেন পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায়। আর পাঁচটা কমার্শিয়াল ছবির ভিলেনের মতো নয়। নম্র ভদ্র চেহারার সোমরাজকে সাংঘাতিক অপরাধীকেই চরিত্রে ফুটিয়ে তুলতে চেয়েছেন অভিমুন্য। রিয়া যে ঘেরাটোপে বন্দি সেখান থেকে বেরনো অসম্ভব। অগত্যা কাউকে কিছু না জানিয়ে রবিকে ছেড়ে চলে যায় রিয়া। সাধারণ ছেলে হতে পারে রবি কিন্তু ভালবাসাই তার কাছে সবচেয়ে বড়ো অস্ত্র।
সূত্র : কলকাতা টুইন্টিফোর


এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি