ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

প্রথম দফার ভোটের দিনই মুক্তি পাচ্ছে মোদীর বায়োপিক

প্রকাশিত : ১২:৩৯, ৬ এপ্রিল ২০১৯ | আপডেট: ১৫:২৮, ৬ এপ্রিল ২০১৯

মোদীর বায়োপিকের মুক্তির আরও একটি তারিখ সামনে এল। ওই চলচ্চিত্রের নির্মাতাদের তরফে জানানো হল আগামী ১১ এপ্রিল মুক্তি পাবে ‘পিএম নরেন্দ্র মোদী’।

যদিও ওই তারিখেই সিনেমাটি রিলিজ করবে কি না, তা নিয়ে এখনও সন্দেহ রয়েছে। কারণ, লোকসভা নির্বাচন চলাকালীন মোদীর বায়োপিক রিলিজ আটকাতে সুপ্রিম কোর্টে মামলা হয়েছে। মামলা করেছেন কংগ্রেসের মুখপাত্র আমান পানওয়ার। আগামী সোমবার ওই মামলার শুনানি।

গত বছরের শেষের দিকে মোদীর বায়োপিকের খবরটি সামনে আসে। তার পর জানা যায়, মোদীর ভূমিকায় দেখা যাবে বিবেক ওবেরয়কে। এর পর সময় যত এগিয়েছে, ততই প্রধানমন্ত্রীর বায়োপিক নিয়ে আলোচনা বেড়েছে। প্রচারের আলো আরও বেশি করে এসে পড়েছে বিবেক ওবেরয়ের উপর।

সম্প্রতি ওই সিনেমার মুক্তি নিয়ে বিতর্ক হয়েছে। লোকসভা নির্বাচনের সময় মোদীর বায়োপিক মুক্তি পেলে তা আদর্শ আচরণ বিধি লঙ্ঘন হবে বলে অভিযোগ ওঠে। নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় বিরোধীরা।

প্রথমে জানা গিয়েছিল চলতি মাসের ১২ তারিখ মুক্তি পাবে মোদীর বায়োপিক। কিন্তু সেই দিন এগিয়ে ৫ এপ্রিল করা হয়। কিন্তু বৃহস্পতিবার ছবির নির্মাতাদের তরফে জানানো হয় মোদীর বায়োপিকের মুক্তি পিছিয়ে দেওয়া হচ্ছে। তবে কবে তা হবে, তা জানানো হয়নি।

তার পর সন্ধ্যায় পরিচালক উমঙ্গ কুমারের এই সিনেমার মুক্তির দিন জানা গেল। ১১ এপ্রিল লোকসভা নির্বাচনের প্রথম দফা। সেই দিনই ওই মোদীর বায়োপিকের মুক্তি হবে বলে জানানো হয়েছে।

এদিকে শুক্রবারই বিজেপির তরফে ঘোষণা করা হয়েছে যে গুজরাটে নির্বাচনী প্রচারের স্টার ক্যাম্পনার হিসেবে থাকবেন বিবেক ওবেরয়। ফলে এ নিয়ে নতুন করে বিতর্ক তৈরি হল। এই বিতর্কের জল কতদূর গড়ায় এখন সেটাই দেখার।

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি