ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ফুলবাড়ীয়া স্টুডেন্ট`স এসোসিয়েশনের নবীন বরণ

প্রকাশিত : ২২:২২, ৩০ এপ্রিল ২০১৯

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ফুলবাড়িয়া হতে আগত ২০১৮-১৯ আবর্তনের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে `ফুলবাড়িয়া স্টুডেন্টস এসোসিয়েশন-জাককানইবি। মঙ্গলবার ত্রিশালের নজরুল স্মৃতি কেন্দ্র অডিটোরিয়ামে ফুলবাড়ীয়া স্টুডেন্টস এসোসিয়েশন’ নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করে।

সংগঠনটির সাধারণ সম্পাদক হৃদয় মোমেন ও নিশাত আনজুমের সঞ্চালনা ও সভাপতি খাইরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলবাড়ীয়ার কৃতিসন্তান বিশ্ববিদ্যালয়ের কর্মরত অর্থনীতি বিভাগের প্রভাষক লাইলী আক্তার, মেডিকেল অফিসার ডা.আবুল খায়ের মো. হেলাল উদ্দিন ও ডা.শরীফ আহমেদ এবং বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী রইস উদ্দিন  প্রমুখ।

এছাড়াও ফুলবাড়ীয়া উপজেলার বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী প্রভাষক হিসেবে অর্থনীতি বিভাগে নবনিযুক্ত লাইলী আক্তারকে ফুল দিয়ে বরণ নেওয়া হয়।

সংক্ষিপ্ত আলোচনাপর্বে অতিথিবৃন্দ শিক্ষার্থীদের ভ্রাতৃত্বের বন্ধনে অবিচল থেকে নিজেদের মধ্যে আন্তঃসম্পর্ক বৃদ্ধির আহবান জানান। একইসাথে শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হওয়ার আবেদন রাখেন তারা।

অনুষ্ঠানে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের ফুলের শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়। অতিথিদের ক্রেস্ট উপহার দেন সংগঠনের সদস্যরা।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি