ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বগুড়ায় প্রাইভেটকার-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

প্রকাশিত : ২০:১৫, ৯ মার্চ ২০১৯ | আপডেট: ২০:২৮, ৯ মার্চ ২০১৯

বগুড়ার আদমদীঘির মুরইল বাজারে শনিবার (৯ মার্চ) বিকেলে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী নিহত এবং তিনজন আহত হয়েছেন। আহতদের দুপচাঁচিয়া ও আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, দুপচাঁচিয়া উপজেলার গুণাহার চান্দাইল গ্রামের জসিম উদ্দিনের ছেলে সিএনজি চালক আফজাল হোসেন (৪৫), আদমদীঘির সান্তাহারের পৌওতা এলাকার মৃত উজির উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম (৬৪) ও একই উপজেলার নশরতপুর গ্রামের জগদীস সাহার ছেলে শ্যামল সাহা (৫৫)।

আদমদীঘি থানার ওসি মনিরুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, নওগাঁ থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি প্রাইভেটকার বিকেল পাঁচটার দিকে আদমদীঘির মুরইল পূর্ব বাজার এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক আফজাল ও যাত্রী শহিদুল ইসলাম মারা যান।

আহত চারজনকে আদমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে শ্যামল সাহার মৃত্যু হয়। আহতরা হলেন, আদমদীঘির শিবপুরের নূরুল ইসলামের ছেলে আলহাজ্ব (৩৩) ও দুপচাঁচিয়ার উনাহর সিংড়ার মহসিন আলীর ছেলে রাশেদুল ইসলাম (৩৪)।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি