ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী স্বর্গ নিহত

প্রকাশিত : ১৩:৪৫, ১৯ এপ্রিল ২০১৯

বগুড়া শহরের সুবিল খালপাড়ে দুই দল সন্ত্রাসীদের মধ্যে কথিত বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী রাফিদ আনাম ওরফে স্বর্গ (২৫) নিহত হয়েছেন। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার দিনগত রাত দেড়টার দিকে শহরের ধরমপুর এলাকায় ধুন্দল সেতুর দক্ষিণ-পশ্চিম পাশে সুবিল খালের পাড়ে দুদল সন্ত্রাসীর ‘গোলাগুলিতে’ তিনি নিহত হয়েছেন বলে দাবি পুলিশের। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড গুলি ও একটি বার্মিজ চাকু জব্দ করেছে পুলিশ।

নিহত রাফিদ বগুড়া শহরের ঠনঠনিয়া শহীদ নগরের মৃত লিয়াকতের ছেলে। স্বর্গের বিরুদ্ধে বগুড়া সদর ও শাজাহানপুর থানায় হত্যা, অস্ত্র আইন, চাঁদাবাজিসহ সাতটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তার বাবা লিয়াকতও পেশাদার খুনি হিসেবে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ছিলেন। ২০০৪ সালে তিনিও পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।

অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে বগুড়া শহরের ধরমপুর ধুন্দল সেতুর দক্ষিণ-পশ্চিম পাশে সুবিল খাল পাড়ে সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলি চলছিল। শব্দ পেয়ে পুলিশের টহল দল সেখানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। সেখানে থেকে গুরুতর অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, স্বর্গ প্রায় সাড়ে তিন মাস আগে জেল থেকে জামিনে ছাড়া পান। প্রভাবশালীরা তাকে হত্যার কাজে ব্যবহার করার জন্য জামিনে সহযোগিতা করে বলে নির্ভরযোগ্য সূত্র দাবি করেছে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি