ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু দেশের জন্য জীবন উৎসর্গ করে গেছেন:শেখ হেলাল

প্রকাশিত : ১৬:৪৯, ২০ মে ২০১৯

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি বলেছেন, আপনারা জাতির পিতা জাতির জন্য জীবন উৎসর্গ করেছেন বলেই বাংলাদেশের গ্রামেগঞ্জে আওয়ামী লীগের ঘাঁটিতে পরিণত হয়েছে। এই ঘাঁটিকে টিকিয়ে রাখতে হবে। তাই দলমত নির্বিশেষে দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে গিয়ে একযোগে কাজ করতে হবে।

সোমবার দুপুরে বাগেরহাট জেলা পরিষদের অডিটরিয়ামে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় তিনি এ কথা বলেন।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, অক্টোবরে জাতীয় কাউন্সিলকে সামনে রেখে আগামী সেপ্টেম্বরের মধ্যেই ওয়ার্ড, থানা ও মহানগরের সম্মেলন শেষ করতে হবে। সেভাবেই সকলকে প্রস্তুতি নিতে হবে।

শহরের জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টচার্য।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপির সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, এ্যাড. আমিরুল আলম মিলন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাড. মীর শওকাত আলী বাদশা, পারভীন জামান কল্পনা প্রমুখ।

এসময়ে জেলার সকল পৌরসভা, থানা, ওয়ার্ড ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও দলীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, দলমত নির্বিশেষে দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে গিয়ে একযোগে কাজ করতে হবে। অক্টোবরে জাতীয় কাউন্সিলকে সামনে রেখে আগামী সেপ্টেম্বরের মধ্যেই ওয়ার্ড, থানা ও মহানগরের সম্মেলন শেষ করতে হবে। সেভাবেই সকলকে প্রস্তুতি নিতে হবে।

কেআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি