ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বাগেরহাটে বৃদ্ধাকে জবাই করে হত্যার ঘটনায় আটক ৩

প্রকাশিত : ১৬:০২, ২৭ মার্চ ২০১৯ | আপডেট: ১৬:০৩, ২৭ মার্চ ২০১৯

বাগেরহাটে চুরি করতে এসে ঘরে ঢুকে হোসনেয়ারা বেগম নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যার ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার ভোর রাতে শহরের পূর্বসরুই এলাকা থেকে পুলিশ তাদের আটক করে। এ সময় হত্যায় ব্যবহৃত বটি, চাকু এবং লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- শহরের দক্ষিণ সরুই এলাকার ভাড়াটিয়া মো. ইউনুছ তালুকদারের ছেলে মো. মিরাজুল ইসলাম পাপন (১৯), একই এলাকার মো. বাবুল শেখের ছেলে মো. রিয়াজ শেখ (২২) ও তার ভাই মো. রিয়াদ শেখ (২০)। এদের সবার স্থায়ী বাড়ি মোরেলগঞ্জ উপজেলার হোবাড়িয়া গ্রামে।

আটকদের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ হত্যায় ব্যবহৃত একটি বটি, ধারালো চাকু এবং লুণ্ঠন করা ২টি স্বর্ণের রুলি, ১টি স্বর্ণের চেন ও এক জোড়া কানের দুল উদ্ধার করেছে।

বুধবার দুপুরে জেলা পুলিশের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় এ সব তথ্য জানান।

পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, জেলা গোয়েন্দা পুলিশের এএসআই মো. মোস্তাফিজুর রহমান পিপিএমের গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আফজালের নেতৃত্বে রাতে ৩ জনকে আটক করা হয়। তাদের বাড়ি থেকে হত্যায় ব্যবহৃত একটি বটি, ধারালো চাকু এবং লুণ্ঠন করা ২টি স্বর্ণের রুলি, ১টি স্বর্ণের চেন ও এক জোড়া কানের দুল উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, গত বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে নারকেল কেনার কথা বলে বাগেরহাট শহরের পূর্ব সরুই এলাকায় অবসরপ্রাপ্ত প্রকৌশলী মো. আব্দুর রহিমের বাসায় ঢোকে হত্যাকারীরা। হত্যাকারীদের নারকেল দেওয়ার সময় হোসনেয়ারা বেগমকে আঘাত করে এবং স্প্রে দিয়ে অজ্ঞান করে ফেলে। পরে হোসনেয়ারা বেগমকে বটি ও ছুড়ি দিয়ে হত্যা করে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি