ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বাড়তি আয়ের লোভে ডাকাতিতে

প্রকাশিত : ১৬:২১, ৪ মার্চ ২০১৯ | আপডেট: ১৬:৪১, ৪ মার্চ ২০১৯

বাড়তি আয়ের আশায় ডাকাতিতে নাম লেখায় তারা। দিনের বেলায় বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরি করতো আর রাতের বেলায় সংঘবদ্ধ হয়ে ডাকাতি করতো। এমন সংঘবদ্ধ চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১। রাজধানীর দিয়াবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার দুপুরে রাজধানী কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টার আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাব-১ এর অধিনায়ক সারোয়ার বিন কাশেম এ তথ্য জানান।

আটককৃতরা হলেন- আসলাম আলম স্বাধীন, আশরাফুল ইসলাম, শামীম ইসলাম, নাজমুল হাসান, নিজাম উদ্দিন, মিজানুর রহমান, শিমুল ইসলাম, মামুন এবং তাইমুল ইসলাম।

এ সময় তাদের কাছে থেকে একটি দেশীয় তৈরি বন্দুক, ২ রাউন্ড কার্তুজ, ২ চাপাতি, ১৭ টি সিম কার্ড, ১০ টি মোবাইল ও নগদ ২ হাজার ৩৭০ টাকা উদ্ধার করা হয়।

সারোয়ার বিন কাশেম, ‘দীর্ঘ দিন থেকে এই চক্রটি ডাকাতি করে আসছে। দলটির মূলহোতা স্বাধীন ২০১৮ সালের জুন মাসে ইয়াবাসহ আটক হয়েছিল। ৪৭ দিন কারাভোগ করার পর আবার পুনরায় সে ইয়াবা ব্যবসা শুরু করে। তবে পাশাপাশি এই ডাকাত দলের নেতৃত্ব দেয়।’

ডাকাতির প্রক্রিয়া সর্ম্পকে র‍্যাব জানায়, মূলত গাড়ির সামনের গ্লাসে ডিম ছুড়ে মেরে ঝাপসা করে দিতেন তারা। পরে চালক পরিষ্কার করার জন্য গাড়ি থেকে নামলে তারা চারদিক থেকে ঘিরে ধরতেন। এক পর্যায়ে চালকসহ অন্যদের আঘাত করে যা আছে তা তারা নিয়ে নিতেন।

এসি

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি