ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বিএনপি-জামায়াতের ভোট চাওয়ার অধিকার নাই: নাসিম

প্রকাশিত : ১৯:৩৬, ১২ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২০:০৩, ১২ ডিসেম্বর ২০১৮

বিএনপি-জামায়াতের অপ-শাসনের বিরুদ্ধে সমালোচনা করে স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন,‘যারা দেশের উন্নয়ন অগ্রগতিতে ভূমিকা রাখেনি, মানুষের শান্তি বিনষ্ট করেছে, সেই বিএনপি-জামায়াত ও তাদের সঙ্গীদের ভোট চাওয়ার অধিকার নাই।

আওয়ামী লীগ দেশে উন্নয়নের যে নজির সৃষ্টি করেছে তাতে শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেনই। যদি শান্তি সমৃদ্ধি অব্যাহত রাখতে চান তাহলে সুযোগ না হারিয়ে আবারও সবাই নৌকায় ভোট দিন।

বুধবার সন্ধ্যায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জামিরতা ডিগ্রী কলেজ মাঠে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম আরও বলেন, আগামী নির্বাচন বাংলাদেশকে এগিয়ে নেওয়ার নির্বাচন। এ নির্বাচনে সকলকে দলীয় ভেদাভেদ ও কোন্দল দূর করে নির্বাচনী মাঠে সজাগ থাকতে হবে। ষড়যন্ত্র চলছে, কোন ভালো নেই। আওয়ামী লীগ জনগণের ভালোবাসার ভোটে আবারও ক্ষমতায় যাবে। শাহজাদপুরকেও পিছিয়ে রাখা যাবে না। স্বপনকে শেখ হাসিনা মনোনয়ন দিয়েছে। সবাই তাকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। 

এ সময় পোরজনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম মুকুলের সভাপতিত্বে স্থানীয় সাংসদ হাসিবুর রহমান স্বপন, সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া,উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আজাদ রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কেএম হোসেন আলী হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি