ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

বিএনপি সাড়ে ৮ মিনিটও রাজপথে থাকতে পারেনি : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২০, ৫ আগস্ট ২০১৭ | আপডেট: ১২:২১, ৫ আগস্ট ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

বিএনপি নেতাদের পদে থাকার কোনো অধিকার নেই মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গত সাড়ে আট বছরে তাঁরা সাড়ে আট মিনিটও রাজপথে থাকতে পারেনি।
শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেলে শেখ কামালের জন্মবার্ষিকীতে বনানী কবরস্থানে তাঁর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এই মন্তব্য করেন ওবায়দুল কাদের।
তিনি বলেন, বিএনপি এত ব্যর্থ দল, তারা তাদের কর্মীদের প্রত্যাশা পূরণ করতে পারে নাই। তাই ব্যর্থতার দায় নিয়ে তাদের সবাইকে পদত্যাগ করতে হবে।
ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি নেতাদের বক্তব্য শুধু সংবাদ সম্মেলনে সীমাবদ্ধ। দলীয় কর্মসূচি নেতাকর্মীদের কোন্দলে পণ্ড হয়। জনগণ বিএনপির কাছে কিছুই প্রত্যাশা করে না। তাই আগামীতেও তাদের প্রত্যাখ্যান করবে।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, তথ্য সম্পাদক আফজাল হোসেন, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী চিনু প্রমুখ।
//এআর


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি