ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বিএনপির ষড়যন্ত্র রুখতে যোগ্য নেতা দরকার: নাসিম

প্রকাশিত : ১৯:১৩, ১৫ জুন ২০১৯ | আপডেট: ১৯:১৪, ১৫ জুন ২০১৯

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, কেউ প্রভাবিত হয়ে কাউকে নেতা বানাবেন না। এভাবে কেউ নেতা হলে সে দলের জন্য কল্যাণ বয়ে আনেন না। বিএনপির ষড়যন্ত্র থেমে নেই, তাদের রুখতে সৎ সাহসী ও যোগ্য নেতা দরকার। শুধু শ্লোগান দিয়ে নেতা হওয়া যাবে না।

শনিবার দুপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের ত্রী বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, বিএনপি’র অতীত দুঃশাসন ভুলে গেলে চলবে না। তারা দেশকে অধপতনে নিয়ে গিয়েছিল। সেই দেশকে সকল দিক থেকে সমৃদ্ধ করে তুলেছে বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে চলছে। এ জন্য সবাইকে সজাগ থেকে জনকল্যাণে কাজ করতে হবে। আগামী নির্বাচনেও আওয়ামী লীগ জনগনের ভোটে ক্ষমতায় যাবে।

জেলার শহীদ মনসুর আলী অডিটোরিয়ামে অনুষ্ঠিত এই সম্মেলনে জেলা যুবলীগের সভাপতি মইনুদ্দিন খান চিনুর সভাপতিত্বে কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনার রশিদ, সাবেক মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবীবে মিল্লাত মুন্না, হাসিবুর রহমান স্বপন, তানভীর ইমাম, অধ্যাপক ডা. আব্দুল আজিজ, আওয়ামী লীগ নেতা আবু ইউসুফ সুর্য্য, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুল হাকিম প্রমুখ বক্তব্য রাখেন।

এমএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি