ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বেনজেমার গোলে হার এড়াল রিয়াল

প্রকাশিত : ১০:৩০, ১৬ এপ্রিল ২০১৯

লা লিগায় লেগানেসের মাঠে হারতে বসেছিল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। শেষতক ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমার গোলে হার এড়ায় জিনেদিন জিদানের দল।

সোমবার রাতে প্রতিপক্ষের মাঠ থেকে ১-১ ড্র করে ফিরেছে প্রতিযোগিতার সফলতম দলটি। গত সেপ্টেম্বরে ঘরের মাঠে লস পেপিনেরোসদের ৪-১ গোলে হারিয়েছিল রিয়াল।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে অধিকাংশ সময় বল দখলে রাখে লস ব্লাঙ্কোসরা। তবে প্রথমার্ধের শেষ মিনিটে গোল পায় স্বাগতিকরা। লম্বা থ্রোয়িংয়ে রিয়ালের খেলোয়াড়রা ডি-বক্সে বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে ব্রেইথওয়েটের কাটব্যাক ফাঁকায় পেয়ে ১৯ গজ দূর থেকে জোরালো শটে জাল খুঁজে নেন আর্জেন্টাইন ডিফেন্ডার সিলভা। ১-০ গোলে পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে রিয়াল।

বিরতি থেকে ফিরে ঝটিকা আক্রমণে নামে অতিথিরা। এতে সাফল্যও ধরা দেয় তাদের। ম্যাচের ৫১তম মিনিটে ম্যাচে ফেরে রিয়াল। লুকা মডরিচের পাসে করিম বেনজামের শট, বল আশ্রয় নেয় লেগানেসের জালে (১-১)। এ নিয়ে লিগে রিয়ালের শেষ ৫ গোলই এলো বেনজেমার পা থেকে। আর সব মিলে লিগে এটি তার ১৮তম গোল।

বেনজেমা সমতায় ফেরালে জয়ের সম্ভাবনা জাগে রিয়ালের। তবে শেষ পর্যন্ত আর গোল আদায় করতে পারেননি গ্যালাকটিকোরা। আর বাকি সময়ে গোলমুখ খুলতে পারেনি লেগানেসও। ফলে ড্রতে সন্তুষ্ট থাকতে হয় দু’দলকে।

এ ড্রতে ৩২ ম্যাচে ১৯ জয় ও চার ড্রয়ে ৬১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৭৪। আর ৯ পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে আছে আতলেটিকো মাদ্রিদ।

সূত্র: লাইভস্কোর ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি