ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ভাই-বোন গেল ট্রাকের নিচে, বাবা হাসপাতালে

প্রকাশিত : ১৪:৪৬, ২৮ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৭:২৭, ২৮ জানুয়ারি ২০১৯

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে বাবার মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে বেপরোয়া গতির একটি ট্রাকের চাপায় প্রাণ হারালো আফসার (১০) ও আরফিন (১৩) নামে দুই ভাই-বোন। এ ঘটনায় নিহতদের বাবা মো. ডালিম আহত গুরুতর হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর মোল্লারপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে ওই স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা ঢাকা-মাওয়া মহাসড়ক অবরোধ করে রাখেন। দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ভাই-বোন কেরানীগঞ্জের কসমোপলিটন ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের তৃতীয় ও পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে স্কুল ছুটির পর ডালিম তার দুই ছেলে-মেয়েকে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে রাজেন্দ্রপুর মোল্লার পুল এলাকায় পৌঁছালে একটি বেপরোয়া গতির ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই ভাই-বোনের মৃত্যু হয়। আর ডালিমকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

স্কুলের শিক্ষক রাবেয়া বশরী জানান, এ ঘটনার প্রতিবাদে ওই স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা ঢাকা-মাওয়া মহাসড়কের ইকুরিয়া এলাকায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করে। এতে মহাসড়কে গাড়ি চলাচল বন্ধ হয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চালকসহ ট্রাককে আটকের আশ্বাস দিলে ৪০ মিনিট পর অবরোধ তুলে নেওয়া হয়।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি