ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪

ভারতে বাস খাদে পড়ে নিহত ২৫

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৮, ২৪ নভেম্বর ২০১৮

ভারতের কর্ণাটক রাজ্যে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে শিশুসহ অন্তত ২৫ জন নিহত হয়েছেন। শনিবার বেলা পৌনে ১টার দিকে মান্ড্য জেলার পাণ্ডবপুরের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নারী ও স্কুলশিক্ষার্থীসহ ৩০ থেকে ৩৫ জন যাত্রী নিয়ে ওই বাসটি পাণ্ডবপুর থেকে মান্ড্যতে যাচ্ছিল। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, পাণ্ডবপুর তালুকের কনগনমারাডি গ্রামের কাছে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি ১২ ফুট গভীরখাদে গিয়ে পড়ে। দরজা বন্ধ থাকায় এটি থেকে বের হতে পারেননি কেউ।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাতই খাদে জোরে আওয়াজে কিছু একটা পড়ার শব্দ শোনেন তারা। ছুটে গিয়ে দেখেন একটি বাস যাত্রীনিয়ে খাদের পানিতে ডুবে যাচ্ছে। গ্রামবাসীরা ছুটে এসে উদ্ধারকাজ শুরু করেন। পরে খবর দেওয়া হয় পুলিশকে।
এক পর্যায়ে বাস থেকে নেমে সাঁতরে চালক পালিয়ে যান।

এখন পর্যন্ত ২৫ জনের মরদেহ উদ্ধার হয়েছে। তবে বাসের ভেতর আরও অনেকে আটকে রয়েছেন। তারা বেঁচে আছেন কি না সে বিষয়েও সংশয় রয়েছে। তবে যত দ্রুত সম্ভব বাসের ভেতর থেকে যাত্রীদের উদ্ধার করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

কর্ণাটকের উপমুখ্যমন্ত্রী ড. জি পরমেশ্বরা বলেন, চালক সঠিকভাবে বাসটি চালাচ্ছিলেন না বলে আমি মনে করি। ব্যাপারটা খুঁজে বের করব। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এ দুর্ঘটনায় নিহতদের প্রতি গভীর শোক জানিয়েছেন।

সূত্র-এনডিটিভি

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি