ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মায়ের আবেদনে সাড়া দিল বিমান কর্তৃপক্ষ, কিন্তু কেন?

প্রকাশিত : ১৪:০৯, ১২ মার্চ ২০১৯ | আপডেট: ১৪:১৬, ১২ মার্চ ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

বিমান বন্দরে এক মা তার সন্তানকে ফেলে এসেছেন এ কথা বিমান কর্তৃপক্ষকে জানালে বিমানটি উড়ে যাওয়ার কয়েক মিনিট পরেই আবার বিমান বন্দরে ফিরে এসেছে। সৌদি আরবের জেদ্দা বিমান বন্দরে এ ঘটনা ঘটে।

এক মা তার সন্তানকে না নিয়েই বিমানে উঠে গেছেন। বিমানটিও গন্তব্যের দিকে যাচ্ছে। কিন্তু বিমানটি কয়েক মিনিট উড়ে যাওয়ার পর মা তার সন্তানকে ফেলে রেখে যাওয়ার কথা মনে করেন। পরে কর্তৃপক্ষকে জানালে বিমানটি আবার ওই বিমান বন্দরে ফিরে আসে।

জানা যাচ্ছে, সৌদি আরবের এসভি৮৩২ নামের একটি বিমান উড়ে যাওয়ার কয়েক মিনিট পরে আবার জেদ্দার কিং আব্দুল আজীজ আন্তর্জাতিক বিমান বন্দরে ফিরে আসে।তাদের ফিরে আসার কারণ হচ্ছে সন্তানকে বিমান বন্দরে ফেলে আসা মায়ের আবেদন।  

বিমান যাত্রী ওই মা যখন কর্তৃপক্ষের কাছে ফেলে যাওয়া সন্তানকে ফিরিয়ে নিয়ে আসার জন্য আবেদন করেন তখন বিমান কর্তৃপক্ষ তার ডাকে সাড়া দেন।  

কর্তৃপক্ষ বলছে, উড়ার কয়েক মিনিট পর আবার ফিরে আসা যেকোনো বিমানের জন্য ঝুকিপূর্ণ। কেননা কয়েক মিনিটের মধ্যে বিমান ফিরতে হলে প্রয়োজনীয় ব্যবস্থা করতে হয়। আর অল্প সময়ের মধ্যে এ কাজগুলো নিখুতভাবে করা অনেক সময় সম্ভব হয় না।

বিমানের পাইলট বলেন, জেদ্দা থেকে কুয়ালালামপুরের দিকে যাওয়া এই ফ্লাইটে এক নারী আমাদের কাছে তার শিশুকে রেখে যাওয়ার কথা জানান এবং যাত্রাপথ বন্ধ রাখতে বলেন। পরি আমরা এই সিদ্ধান্ত নেই।

তথ্যসূত্র: এনডিটিভি

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি