ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মিস ওয়ার্ল্ডে সেরা ত্রিশে ঐশী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৯, ২ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১১:৫৬, ২ ডিসেম্বর ২০১৮

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৮তম আসরে বিভিন্ন দেশের প্রতিযোগীদের হারিয়ে সেরা ৩০ জনের মধ্যে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী। ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগের গ্রুপ সিক্সে জয়ী হয়ে তিনি পৌঁছে গেছেন সেরা ৩০-এ।
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী বিভিন্ন দেশের প্রতিযোগীদের হারিয়ে সেরা ৩০ জনের মধ্যে জায়গা করে নিয়েছেন। শুক্রবার রাতে মিস ওয়ার্ল্ডের ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়।
এটি হচ্ছে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৮তম আসর। এই আসরে বিশ্বের ১১৮ প্রতিযোগীর মধ্যে ঐশী সেরা ৩০-এ জায়গা করে নিল।এর মধ্যে ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগের ২০টি গ্রুপের প্রতিটির বিজয়ীরা পৌঁছে গেছেন ফাইনালে। আর তাদের একজন হলেন ঐশী।
ড্রয়ের মাধ্যমে ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগে কোন প্রতিযোগী কোন গ্রুপে থাকবেন তা নির্ধারিন করা হয়েছে । সব মিলিয়ে সাজানো হয় ২০টি গ্রুপ।
অন্য গ্রুপের বিজয়ী দেশগুলো হলো মরিশাস, ফ্রান্স, ভেনেজুয়েলা, ফিলিপাইন, নাইজেরিয়া, চিলি, লেবানন, মালয়েশিয়া, গোয়াডলুপ, মিয়ানমার, ভারত, নেপাল, সিঙ্গাপুর, থাইল্যান্ড, বুলগেরিয়া, মেক্সিকো, ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো, আর্জেন্টিনা ও উগান্ডা।

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি