ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

মুন্নুর প্রতি শেষ শ্রদ্ধা বিএনপির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৩, ৩ আগস্ট ২০১৭

মানিকগঞ্জ বিএনপির সদ্যপ্রয়াত প্রবীণ নেতা হারুনার রশিদ খান মুন্নুর কফিনে পুস্পমাল্য অর্পন করে তার প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন দলের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নয়া পল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মুন্নুর লাশ শ্রদ্ধা নিবেদনের জন্য আনা হলে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও নজরুল ইসলাম খানসহ অন্যান্য নেতারা প্রথমে কফিনটি দলীয় পতাকা দিয়ে মুড়ে দেন, পরে পুস্পমাল্য অর্পন করেন।
এসময় সংক্ষিপ্ত বক্তৃতায় বিএনপি মহাসচিব বলেন, হারুনার রশিদ খান মুন্নু সিরামিক ইন্ডাষ্ট্রির প্রতিকৃৎ। তিনি তার জেলা মানিকগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে বহু প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। সেখানে বহু মানুষের কর্মসংস্থান হয়েছে। সাধারণ মানুষের সেবার তিনি আজীবন কাজ করেছেন।
সকাল সোয়া ১০টার দিকে কার্যালয়ের সামনে এই নেতার নামাজে জানাজা বিএনপির কয়েকশ’ নেতাকর্মী অংশ নেন। বেলা ১১টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সাবেক এই সংসদ সদস্যের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।
বিএনপির কার্যালয়ের সামনে জানাজায় দলের মহাসচিব মির্জা ফখরুল, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, ভাইস প্রেসিডেন্ট এজেডএম জাহিদ হোসেন, আহমেদ আজম খান,  চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, তৈমুর আলম খন্দকার, মোহাম্মদ শাহজাদা মিয়া, ফরহাদ হালিম ডোনার, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রয়াত মুন্নুর জামাতা মইনুল ইসলামসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
মঙ্গলবার ভোরে মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য, সাবেক মন্ত্রী ও মুন্নু গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের চেয়ারম্যান হারুনার রশিদ খান মুন্নু।
পরিবারের সদস্যরা জানান, মানিকগঞ্জের কয়েকদফা জানাযা শেষে  বিকাল সাড়ে ৫টায় হুরুন্নাহার মুন্নু জামে মসজিদের পাশে পারিবারিক কবরাস্থানে তাকে দাফন করা হবে।
//এআর


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি