ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

মুম্বাইয়ে ফুটওভার ব্রিজে পদদলিত হয়ে নিহত ২২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৭, ২৯ সেপ্টেম্বর ২০১৭

ভারতের মুম্বাই শহরে জনাকীর্ণ একটি ফুটওভার ব্রিজে পদদলিত হয়ে অন্তত ২২ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। আহত হয়েছেন ৩০ জনের বেশি মানুষ।

স্থানীয় সময় শুক্রবার বেলা সাড়ে ১০টার দিকে মুম্বাইয়ের লোয়ার প্যারেল ও এলফিনস্টোন রেলস্টেশন-সংলগ্ন ওই ব্রিজে এ ঘটনা ঘটে। এর আগে সকালে শহরে ভারি বর্ষণ হয়। বৃষ্টির কারণে এবং একটি উচ্চ শব্দ শোনে হুড়োহুড়ি করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে টাইম্স অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে।

ভারতের রেল বিভাগের মুখপাত্র অনীল সাক্সেনা জানান, ওই ওভারব্রিজের ওপর অনেক লোকজন ছিল। ট্রেন ধরার জন্য সবাই তখন ব্যস্ত ছিলেন। সে সময় বৃষ্টির পানিতে পা পিছলে অনেকেই পড়ে যান। এরপর ওই হতাহতের ঘটনা ঘটে।

ভারতের পশ্চিম রেলওয়ের একজন কর্মকর্তা জানান, স্টেশনে একসঙ্গে চারটি ট্রেন ছিল। বৃষ্টির কারণে ট্রেনগুলো আসতে দেরি হতে পারে। আর এ কারণে ওভারব্রিজে স্বাভাবিকের চেয়ে বেশি ভিড় ছিল।

এনডিটিভির খবরে বলা হয়, ওই ব্রিজের ওপর লোকজনের হুড়োহুড়িতে অনেকে পদদলিত হয়। কেউ কেউ নিথরভাবে ব্রিজের ওপর পড়ে ছিল। তাঁদের পানি ও প্রাথমিক চিকিৎসা দিয়ে সুস্থ করার চেষ্টা করেন স্থানীয়রা। পরে হতাহত ব্যক্তিদের হাসপাতালে নেওয়া হয়।

খোঁজ নিয়ে জানা যায়, প্রতিদিনই দুই স্টেশনের মধ্যবর্তী ওই ব্রিজে প্রচুর ভিড় হয়। সাধারণত রেলযাত্রীরাই ব্রিজটি ব্যবহার করে থাকেন।
সূত্র : টাইম্স অব ইন্ডিয়া, এনডিটিভি, জিনিউজ।
//এআর


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি