ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

মুলারের জিজ্ঞাসাবাদে ট্রাম্পকে সতর্ক করলেন কেলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৯, ৯ মার্চ ২০১৮

রুশ কানেকশান বিষয়ে তদন্তকারী দলের প্রধান রবার্ট মুলারের কাছে জিজ্ঞাসাবাদে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছে হোয়াইট হাউজের প্রধান কর্মকর্তা জন কেলি। শুধু তাই নয়, এ ইস্যুটির সঙ্গে কেবল প্রেসিডেন্ট একা নিজে নন, হোয়াইট হাউজসহ তার সরকারের অনেক লোকজন জড়িত, তাই মুখ ফসকে কোন ধরণের বিপজ্জনক কথা না বলার তাগিদ দিয়েছেন তিনি।

এদিকে নিউইয়র্ক টাইমসের এক প্রতিবেদনের বিষয়ে জানতে চাইলে হোয়াইট হাউজের এক কর্মকর্তা বলেন, ট্রাম্প হোয়াইট হাউজের সাবেক প্রধান কর্মকর্তা রিন্স প্রেবিয়াস ও হোয়াইট হাউজের কাউন্সেল ডন ম্যাকগানের সঙ্গে রবার্ট মুলারের তদন্ত বিষয়ে কথা বলেছেন। এজন্যই জন কেলি ট্রাম্পকে সতর্ক করে দিয়ে বলেছেন, মনে রাখতে হবে সরকারের তিনি-ই কেবল একা নন।

এদিকে প্রেসিডেন্ট ট্রাম্পকে জিজ্ঞাসাবাদের বিষয়ে খুবই নাকোশ হোয়াইট হাউজের কর্মকর্তারা। উল্লেখ্য, স্পেশাশ কাউন্সেল রবার্ট মুলার ইতোমধ্যে ট্রাম্পের বেশ কয়েকজন সহযোগীকে জিজ্ঞাসাবাদ করেছেন। এদিকে রুশ কানেকশান ছাড়াও দেশটিতে বিচার বিভাগের ওপর কোন ধরণের হস্তক্ষেপ হচ্ছে কি না, সে বিষয়েও তদন্ত করছেন মুলার। তবে ট্রাম্প সব ধরণের অভিযোগ অস্বীকার করে আসছেন।

সূত্র: সিএনএন
এমজে/

 

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি