ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

ট্রাম্পের সঙ্গে প্রণয়

মেলানিয়ার কাছে ক্ষমা চাইলেন সাবেক প্লেবয় মডেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩২, ২৫ মার্চ ২০১৮

যুক্তরাষ্ট্রের রাজনীতিতে বছর দুয়েক ধরে নানা বিতর্কের জন্ম দিয়ে চলেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সেই নির্বাচনী প্রচার থেকে শুরু করে শপথ নেওয়ার পরও থামেননি তিনি। নির্বাচনের সময় রুশ কানেকশন, প্রচারে প্রতিপক্ষকে লক্ষ্য করে তীর্যক মন্তব্য, শপথ নেওয়ার পর কেবিনেট থেকে প্রভাবশালী মন্ত্রী ও উপদেষ্টাদের ছুঁড়ে ফেলে দেওয়া-এসব তার আষ্টেপিষ্টে লেগে আছে। শুধু তাই নয়; একাধিক পর্নস্টার ও মডেল অভিনেত্রীর সঙ্গে যৌনতার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এদের মধ্যে কারো সঙ্গে টাকার বিনিময়ে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন আবার কারো সঙ্গে প্রেম করেছেন-এমন অভিযোগ ট্রাম্পের বিরুদ্ধে বেশ কয়েকবার উঠেছে। সবমিলিয়ে ফার্স্টলেডী মেলানিয়া ট্রাম্পের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না মার্কিন প্রেসিডেন্টের।
এর মধ্যে হাজির হয়েছেন সাবেক প্লেবয় মডেল কারেন ম্যাকডুগাল। ট্রাম্পের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে এবার মেলানিয়ার কাছে ক্ষমা চেয়েছেন তিনি। গত বৃহস্পতিবার সিএনএনকে দেওয়া এক সাক্ষাৎকারে ম্যাকডুগাল বলেছেন, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে ১০ মাসের ওই সম্পর্কের জন্য তিনি ফার্স্ট লেডির কাছে দুঃখ প্রকাশ করতে চান। আবেগঘন কণ্ঠে তিনি বলেন, `এমনটা হোক সেটা আমি আর চাই না। আমি জানি, সে সময় আমি ভুল করেছি। ওই ঘটনার জন্য আমি সত্যিই দুঃখিত।`
এর আগে বিবিসিকে ম্যাকডুগাল বলেছিলেন, প্রথমবার তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের পর ট্রাম্প তাকে টাকা দিতে চেয়েছিলেন। এ ঘটনায় ভীষণ আঘাত পেয়েছিলেন তিনি। ট্রাম্প শুরু থেকেই ম্যাকডুগালের সঙ্গে সম্পর্কের বিষয়টি অস্বীকার করে এসেছেন। হোয়াইট হাউস এ খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে।
সূত্র : সিএনএন।
/ এআর /


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি