ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

প্রকাশিত : ০৮:৫৫, ২২ মে ২০১৯ | আপডেট: ১০:০১, ২২ মে ২০১৯

মেহেরপুরের গাংনী উপজেলায় মাদক ব্যবসায়ীদের দুপক্ষের ‘বন্দুকযুদ্ধে’ নাজমুল হোসেন (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন।মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার করমদি মাঠপাড়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত নাজমুল হোসেন এলাকার চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী। অভ্যন্তরীণ কোন্দলে গাংনী উপজেলার করমদি গ্রামে দুপক্ষের বন্দুকযুদ্ধে নিহত হন তিনি। তার বিরুদ্ধে মাদকের চারটিসহ পাঁচটি মামলা রয়েছে।

নিহত নাজমুল গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি ওবায়দুর রহমান জানান, করমদি গ্রামের মাঠপাড়ায় মাদক ব্যবসায়ীদের দুপক্ষের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন খবর পেয়ে বামন্দি পুলিশ ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে যায়।

তিনি জানান, এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী নাজমুলের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে। একই সঙ্গে একটি আগ্নেয়াস্ত্র, এক কেজি গাঁজা এবং মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে।

ওবায়দুর রহমান জানান, নিহত নাজমুল এলাকার চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের চারটি এবং বিজিবির সঙ্গে প্রতারণার একটি মামলা রয়েছে।

নিহতের মৃতদেহ গাংনী থানায় নেয়া হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেয়ার প্রস্তুতি চলছে বলে জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি