ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

মোরেলগঞ্জে তুচ্ছ ঘটনায় প্রাণ গেল কিশোরের

প্রকাশিত : ১৩:০২, ১৪ মার্চ ২০১৯ | আপডেট: ১৩:০৪, ১৪ মার্চ ২০১৯

বাগেরহাটের মোরেলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শাহীন সরদার (১৭) নামে এক কিশোর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। এ ঘটনায় হাসি বেগম নামের একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোরের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শাহীন সরদার মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা ইউনিয়নের মহিষপুরা উত্তর চর গ্রামের কালাম সরদারের ছেলে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, মোরেলগঞ্জের মহিষপুরা উত্তর চর গ্রামের কালাম সরদার ও হায়দার শেখ টিটু প্রতিবেশী। এই দুই প্রতিবেশী একে অপরের আত্মীয়। জমির সীমানার উপর দিয়ে যাতায়াত করা নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার রাত ৯ টার দিকে পূর্ব বিরোধকে কেন্দ্র করে ওই দুই পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়াবিবাদ শুরু হয়। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র এক পর্যায়ে ওই দুই পরিবারের সদস্যরা লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িতে পড়লে এতে উভয়পক্ষের ৬/৭ জন আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে শাহীন সরদার নামে একজনের মৃত্যু হয়েছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় হায়দার শেখ টিটুর শালিকা হাসি বেগমকে পুলিশ আটক করেছে বলে জানান ওসি।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি