ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশিত : ০৮:৪৬, ৩ মার্চ ২০১৯ | আপডেট: ০৮:৫২, ৩ মার্চ ২০১৯

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ লালু মিয়া (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। শনিবার দিবাগত রাতে দেড়টার দিকে এই ঘটনা ঘটে। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এতথ্য নিশ্চিত করেছেন। পুলিশ বলছে, লালু মিয়া মাদকবিক্রতা ছিলেন।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ওই এলাকায় কিছু মাদকবিক্রেতা মাদক কেনাবেচা করছে। এসময় তাদের আটক করার চেষ্টা করলে তারা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি ও ইটপাটকেল মারতে থাকে।

এসময় পুলিশও সরকারি সম্পদ ও আত্নরক্ষার্থে পুলিশও শর্টগানের ১২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এক পর্যায়ে মাদকবিক্রেতারা গুলি করতে করতে পালিয়ে যায়। এতে মতিউল ইসলাম ও শফিকুল ইসলাম নামে দুইজন কনস্টেবল আহত হয়। এসময় ঘটনাস্থল থেকে ১৫০ গ্রাম হেরোইন ও ৩০০ পিস ইয়াবাসহ ওই মাদকবিক্রেতাকে আহত অবস্থায় পাওয়া যায়।

পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মাদকবিক্রেতার বিরুদ্ধে ৭টি মাদকের মামলাসহ ৮টির বেশি মামলা রয়েছে বলেও জানান ওসি শাহ কামাল।

টিআর/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি