ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘যে নামেই হোক, জামায়াতের রাজনীতি করার অধিকার নেই’

প্রকাশিত : ১৭:১০, ২৭ এপ্রিল ২০১৯ | আপডেট: ১৭:১১, ২৭ এপ্রিল ২০১৯

যে নামেই হোক, খোলস পাল্টালেও জামায়াতের রাজনীতি করার কোনো অধিকার নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের দোয়েল চত্বরে জাতীয় নেতা শেরে বাংলা একে ফজলুল হকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে তিন নেতার সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

অবিভক্ত বাংলার এই জননেতার ৫৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দলের নেতাকর্মীদের সঙ্গে মাহবুব উল আলম হানিফ শ্রদ্ধা নিবেদন কর্মসূচিতে অংশ নেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তি‌নি আরও ব‌লেন, খোলস পাল্টে অন্য নামে তারা রাজনীতি করতে চাচ্ছে। আমি মনে করি, তাদের কোনো নৈতিক অধিকার থাকতে পারে না। দু’টি বিষয় খুব পরিষ্কার, ৭১ সালে তাদের অপকর্মের জন্য জামায়াতে ইসলামী আজ পর্যন্ত দলীয়ভাবে দায় স্বীকার করেনি এবং ক্ষমা প্রার্থনাও করেনি।

জামায়াতের সংস্কারপন্থীরা ‘জন-আকাঙ্ক্ষার বাংলাদেশ’ নামে নতুন রাজনৈতিক মঞ্চের ঘোষণা দিয়েছেন। শনিবার (২৭ এপ্রিল) দুপুরে রাজধানীর হোটেল সেভেনটি ওয়ান-এ আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা নতুন এ রাজনৈতিক মঞ্চের ঘোষণা দেন।

রাজনৈতিক এই মঞ্চের সমন্বয়ক ইসলামী ছাত্র শিবিরের সাবেক সভাপতি মজিবুর রহমান মঞ্জু সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি