ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

যোগ-এ অংশ নিলেন জয়া আহসান

প্রকাশিত : ২০:০৭, ২১ জুন ২০১৯ | আপডেট: ১৯:২৪, ২২ জুন ২০১৯

যোগ ব্যায়ামে অংশ নিয়েছেন রপালি পর্দার চির জ্বলন্ত তারা অভিনেত্রী জয়া আহসান। শুধু তিনি নিজেই সীমাবদ্ধ থাকলেন না, যোগ ব্যায়ামে সকলকে আহবানও জানালেন এ তীক্ষ্ণ সুদর্শণা। শুক্রবার সকালে রাজধানী ঢাকায় ভারতীয় হাইকমিশনের উদ্যোগে ৫ম যোগ দিবস উপলক্ষে এক অনুষ্ঠানে অংশ নেন জয়া।

জানা যায়, ভারতীয় হাই কমিশনের উদ্যোগে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রায় ৭০০০ মানুষের অংশগ্রহণে ৫ম আন্তর্জাতিক যোগ দিবস উদযাপিত হয়েছে।

এ সময় দেশে অনেক গুনী ও জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীও এ অনুষ্ঠানে যোগ দেন। এ সময় জয়া আহসান বলেন, ‘সুস্থ থাকার, ভালো থাকার মূল চাবিকাঠি হলো নিজের সুস্থতা। একইভাবে শারীরিক এবং মানসিকভাবে সুস্থ থাকা খুবই গুরুত্বপূর্ণ। আজ এই যোগ দিবসে এসে বলার প্রয়োজন নেই যে এই যোগ জীবনে কতটা গুরুত্বপূর্ণ। এই ব্যস্ততম জীবনে সুস্থ থাকার জন্য যোগ বেশ গুরুত্বপূর্ণ। একটা দিবস উদযাপন করা হচ্ছে। এর মাধ্যমে, মানুষকে সচেতন করা হচ্ছে। বাংলাদেশের মত একটা দেশে আমি মনে করি এই সচেতনা খুবই গুরুত্বপূর্ণ।’ এ অনুষ্ঠানে ক্রীড়া জগতের অনেক তারকাও যোগ দেন।

বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন, রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এবং নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ভারতীয় হাই কমিশনার রীভা গাঙ্গুলি দাশ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভিডিও বার্তার মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন হয়। বাংলাদেশের বিভিন্ন ক্রীড়া ও যোগ সংস্থা এবং স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আন্তর্জাতিক যোগ দিবস উদযাপনে অংশগ্রহণ করেন। 

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি