ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

রাজধানীতে ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৭, ১৩ এপ্রিল ২০১৮ | আপডেট: ১০:০১, ১৩ এপ্রিল ২০১৮

রাজধানীর খিলগাঁওয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রাসেল রনি (১৮) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে খিলগাঁওয়ের বউবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত রাসেল বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। খিলগাঁও পুরাতন জামে মসজিদ সংলগ্ন একটি বাসায় ভাড়া থাকতেন।

নিহত রাসেলের বড় ভাই আবু সালেহ জানায়, রাসেল খিলগাঁও সরকারি স্টাপ কোয়ার্টার স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। তাদের বাবা রাজ মিস্ত্রীর কাজ করে। তার ভাইসহ তার বন্ধুরা খিলগাঁও বউবাজার এলাকায় পুরাতন পুলিশফাঁড়ি মাঠে একই এলাকার ছেলেদের সঙ্গে ক্রিকেট খেলাছিল। খেলায় প্রতিপক্ষরা হেরে যায়। খেলায় হেরে গিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে প্রতিপক্ষের রানা, আকাশ, সিরাজসহ কয়েকজন রাসেলের পেটে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে প্রথমে খিলগাঁও হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নেওয়া হয়ে। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ময়না তদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

একে//এসএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি