ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

রাজধানীতে পরিত্যক্ত ট্যাংক বিস্ফোরণে দগ্ধ ৫

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৬, ২৭ মার্চ ২০১৮ | আপডেট: ১৬:১৯, ২৭ মার্চ ২০১৮

রাজধানীর পল্লবী এলাকায় একটি ৬ তলা ভবনের পরিত্যক্ত রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বিস্ফোরণে বাড়ির মালিকসহ পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মিরপুর-১২ ডি ব্লকের ১৯ নম্বর রোডের ৪৩ নম্বর ইয়াকুব আলীর বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- বাড়ির মালিক এজিবির সাবেক কর্মকর্তা ইয়াকুব আলী (৭০), স্ত্রী হাসিন আরা খানম (৬০), ভাড়াটিয়া ইয়াসমিন (৩৫) ও তার মেয়ে রুহী (৩) এবং মিস্ত্রি হাসান (৩০)। আহতদের মধ্যে রুহির শরীরের ৯০ ভাগ, হাসিনের ৯৫ ভাগ, হাসানের ৮৫ ভাগ ও ইয়াকুব অালী ৩০ ভাগ পুড়ে গেছে বলে জানিয়েছেন বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল ।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির ধারণা করছেন, ট্যাংকের ভেতরে জমে থাকা গ্যাসের কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

ইয়াকুবের শ্যালক মো. মারুফ জানান, ৬ তলা ভবনের নিচতলার পানির রিজার্ভ ট্যাংকি পরিষ্কার করার জন্য মিস্ত্রি হাসানকে আনা হয়। রিজার্ভ ট্যাংকির জায়গাটা অন্ধকার ছিল। তাই হাসান সেখানে টর্চ লাইট দিয়ে দেখার চেষ্টা করছিল পানি আছে কিনা। ওই আলোতে স্পষ্ট না দেখতে পেয়ে মোমবাতি নিয়ে আসা হয়। সেটি দিয়াশলাই দিয়ে ধরানোর সময় বিকট শব্দে বিস্ফোরণ ঘটলে সেখানে থাকা সবাই দগ্ধ হন। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল পরে সেখানে থেকে দ্রুত ঢামেকে নিয়ে আসে।

একে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি